গাজীপুর

কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু

গাজীপুর কণ্ঠ ডেস্ক : কাপাসিয়ার জামিরারচর এলাকায় অজ্ঞাত ট্রাকের সঙ্গে সিএনজি অটোরিকশার সংঘর্ষে দুই জনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আরো ৩ জন আহত হয়েছেন।

শনিবার (৭ আগস্ট) বেলা পৌণে ১১টার দিকে ঢাকা-কাপাসিয়া-কিশোরগঞ্জ সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সিএনজি অটোরিকশার যাত্রী গাজীপুর সদর থানার খালিশা ভর্তা গ্রামের দুলাল সরকারের স্ত্রী বকুল আক্তার (৩৮) এবং কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার বাগবের গ্রামের আব্দুল কাদের মিন্টুর ছেলে মো. ছানাউল্লাহ (৪০)।

দুর্ঘটনায় আহত হয়েছেন কটিয়াদী উপজেলার গনেরগাঁও গ্রামের মো. মুর্শিদের স্ত্রী রাজিয়া সুলতানা (৩৫), তার ছেলে জুনাইদ মিয়া (১২) ও মেয়ে নুসরাত সুলতানা (০১)।

কাপাসিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মনিরুজ্জামান বলেন, বেলা পৌণে ১১টার দিকে রাজেন্দ্রপুর থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী একটি সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে বিপরীতমুখী অজ্ঞাত একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। অটোরিকশার যাত্রী বকুল ঘটনাস্থলে মারা যান। অপর যাত্রী ছানাউল্লাহ কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর মারা যান। আহতদের কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button