গাজীপুরজেলা প্রশাসন

কাপাসিয়ার নতুন ইউএনও গোলাম মোর্শেদ খান

গাজীপুর কণ্ঠ ডেস্ক : কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে এ,কে,এম গোলাম মোর্শেদ খানকে পদায়ন করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের মাঠ প্রশাসন শাখার এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে।

প্রজ্ঞাপন থেকে জানা গেছে, ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) এ. কে. এম. মাসুদুজ্জামান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ে সংযুক্ত সিনিয়র সহকারী সচিব পদমর্যাদার কর্মকর্তা এ,কে,এম গোলাম মোর্শেদ খানকে (১৭৩২৬) উপজেলা নির্বাহী অফিসার হিসেবে গাজীপুরের কাপাসিয়ায় পদায়ন করা হয়েছে।

প্রজ্ঞাপনে আরো বলা হয়েছে জনস্বার্থে জারিকৃত এ আদেশ অনতিবিলম্বে কার্যকর করা হবে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, (বিসিএস) ৩৩তম ব্যাচের কর্মকর্তা এ,কে,এম গোলাম মোর্শেদ খান সর্বশেষ সিনিয়র সহকারী সচিব হিসেবে জনপ্রশাসন মন্ত্রণালয়ে দায়িত্ব পালন করেছেন। সিনিয়র সহকারী সচিব পদমর্যাদার এই কর্মকর্তাকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে পদায়নের লক্ষে গত ৩ আগস্ট জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ে সংযুক্ত করা হয়।

এর আগে তিনি সহকারী কমিশনার (ভূমি) হিসেবে ২০১৮ সালের ৮ নভেম্বর থেকে ২০২০ সালের ৩০ জুলাই পর্যন্ত টঙ্গী রাজস্ব সার্কেলে দায়িত্ব পালন করেছেন। এ,কে,এম গোলাম মোর্শেদ খানকে ২০১৯ সালের ১৯ সেপ্টেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব কে.এম.আল আমীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে সিনিয়র সহকারী সচিব হিসেবে পদোন্নতি প্রদান করা হয়।

২০২০ সালের ২১ জুলাই জনপ্রশাসন মন্ত্রণালয়ের এপিডি অনুবিভাগের অভ্যন্তরীণ নিয়োগ শাখার উপসচিব আলিয়া মেহের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ,কে,এম গোলাম মোর্শেদ খানকে টঙ্গী রাজস্ব সার্কেল থেকে সিনিয়র সহকারী সচিব হিসেবে জনপ্রশাসন মন্ত্রণালয়ে নিয়োগ দেয়া হয়।

এ,কে,এম গোলাম মোর্শেদ খান নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকার বাসিন্দা।

উল্লেখ্য: ৩ আগস্ট (মঙ্গলবার) কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জনপ্রশাসন পদকপ্রাপ্ত মোসাঃ ইসমত আরাকে ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়ন করা হয়েছে।

 

আরো জানতে..

অতিরিক্ত জেলা প্রশাসক হলেন জনপ্রশাসন পদকপ্রাপ্ত ইউএনও মোসাঃ ইসমত আরা

টঙ্গী রাজস্ব সার্কেলের এসি-ল্যান্ড গোলাম মোর্শেদ খানকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে নিয়োগ

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button