গাজীপুর

সংসদ নির্বাচনে গাজীপুরে প্রতিদ্বন্দ্বি প্রার্থী ৩২ জন

গাজীপুর কণ্ঠ : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে রোববার গাজীপুরের ৫টি আসনে ৭ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। এবং তিন প্রার্থীর মনোনয়নপত্র রহিত করা হয়েছে।

সংসদ নির্বাচনে গাজীপুরে প্রতিদ্বন্দ্বিতা করবেন মোট ৩২ জন প্রার্থী।

প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা হলেন, গাজীপুর-১ আসনে জাতীয় পার্টির মো. শরীফুল ইসলাম, গণফোরামের মো. রফিকুল ইসলাম, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির আব্দুল মজিদ।

গাজীপুর-২ আসনে জাতীয় পার্টির মাহবুবুল আলম ও জয়নাল আবেদীন। গাজীপুর-৩ আসনে বাসদের জহিরুল ইসলাম মন্ডল বাচ্চু ও গাজীপুর- ৫ আসনে ইসলামিক ফ্রন্ট বাংলদেশের মো. আল আমিন দেওয়ান।

গাজীপুরের জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর জানান, রোববার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে ৭ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন। এখন গাজীপুরের ৫টি আসনে মোট ৩২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রোববার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে গাজীপুরে ৭ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

তারা হলেন, গাজীপুর-১ আসনে জাতীয় পার্টির মো. শরীফুল ইসলাম, গণফোরামের মো. রফিকুল ইসলাম, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির আব্দুল মজিদ।

গাজীপুর-২ আসনে জাতীয় পার্টির মাহবুবুল আলম ও জয়নাল আবেদীন।

গাজীপুর-৩ আসনে বাসদের জহিরুল ইসলাম মন্ডল বাচ্চু ও গাজীপুর- ৫ আসনে ইসলামিক ফ্রন্ট বাংলদেশের মো. আল আমিন দেওয়ান।

এছাড়াও চূড়ান্ত দলীয় মনোনয়নপত্র দাখিল না করায় বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) গাজীপুর-১ আসনে চৌধুরী ইশরাক আহমেদ সিদ্দিক, গাজীপুর-২ আসনে এম মঞ্জুরুল করিম রনি এবং গাজীপুর-৩ এস এম রফিকুল ইসলামের মনোনয়নপত্র রহিত করা হয়েছে।

গাজীপুরের জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর জানান, গাজীপুরের ৫টি সংসদীয় আসনে মনোনয়নপত্র দাখিলের পর বৈধ হয়েছিল মোট ৪২ জনের। রোববার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে ৭ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন এবং তিন জনের মনোনয়নপত্র রহিত করা হয়েছে। এখন গাজীপুরের ৫টি আসনে মোট ৩২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button