আলোচিত

ভোট দেয়া নিয়ে সুবর্ণচরে ফের ‘গণধর্ষণ’

গাজীপুর কণ্ঠ ডেস্ক : উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আবারো নোয়াখালীর সুবর্ণচরে ধর্ষণের অভিযোগ উঠেছে। এবার ছয় সন্তানের জননীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রবিবার (৩১ মার্চ) সন্ধ্যায় উপজেলার উত্তর বাগ্গা গ্রামের রুহুল আমিনের মৎস্য খামারে এ ঘটনা ঘটে। পরে রাত সাড়ে ১২টার দিকে আহত অবস্থায় নির্যাতিতাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

নির্যাতিতা নারীর অভিযোগ, ৩১ মার্চ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ভোট চলছিল। তিনি ও তার স্বামী চশমা প্রতীকের প্রার্থী তাজ উদ্দিন বাবরকে ভোট দেন। সন্ধ্যায় বাড়ি ফেরার পথে তালা প্রতীকের প্রার্থীর সমর্থক ইউসুফ মাঝির নেতৃত্বে ১০-১২জন তাদের মারধর করে। এক পর্যায়ে বেচু মাঝি, বজলু ও আবুল বাসার ওই নারীকে পার্শ্ববর্তী রুহুল আমিনের মৎস্য প্রজেক্টে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এসময় তার স্বামীর চিৎকারে এলাকার লোকজন এসে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে।

এদিকে নির্যাতিতাকে দেখতে হাসপাতালে যান অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খিষা। পরে তিনি সাংবাদিকদের বলেন, ‘নির্যাতিতার অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রাতে সুবর্ণচরে ধানের শীষ মার্কায় ভোট দেয়ার ঘটনাকে কেন্দ্র করে স্বামী ও সন্তানদের বেঁধে রেখে গৃহবধূকে ধর্ষণের ঘটনা ঘটে। ওই ঘটনায় ৯ জনকে আসামি করে সুবর্ণচর থানায় মামলা করেন গৃহবধূর স্বামী।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button