রাশিফল

ফাল্গুন মাসে যাদের জন্ম তাদের রাশিফল

গাজীপুর কণ্ঠ, রাশিফল ডেস্ক : এই মাসে যে সব জাতক-জাতিকার জন্ম, তারা সাধারণত দীর্ঘসূত্রী, বলশালী, বহু মিত্রযুক্ত এবং পরোপকারী হয়ে থাকেন। মাঝেমাঝে রোগভোগের যন্ত্রণা পীড়া দেবে। আপনারা দেশি, প্রবাসী বা বিদেশি হয়ে সমান ভাবে বিরাজমান। বিপরীত লিঙ্গের জন্য আপনাদের উৎকণ্ঠিত দেখা যায়।

সাধারণত আপনারা ধীরস্থির, কর্তব্যপরায়ণ এবং বাকসংযমী হয়ে থাকেন। আপনারা কিছুটা আত্মকেন্দ্রিক হলেও সমাজসেবা বা জনকল্যাণমূলক কাজে সুনাম অর্জনে সক্ষম হয়ে থাকেন। এমনিতে হাসিখুশি কিন্তু রেগে গেলে আপনারা ভয়ানক হয়ে থাকেন।

রাজনীতিতে, ধর্মপ্রচারে এবং প্রশাসনিক ক্ষেত্রে অনায়াসে দক্ষতার পরিচয় দিতে পারেন। অনেকেরই বক্তব্য দেবার ক্ষমতা অসাধারণ। আপনারা সর্বদা মায়ের দোয়া লাভ করে থাকেন। শৈশবে পিতৃহীন হওয়ার সম্ভাবনা থাকতে পারে। তবে পিতার প্রভাব অসামান্য হয়ে থাকে। ভাই বোনদের সঙ্গে সদ্ভাব থাকলেও কোনো বিশেষ ক্ষেত্রে দীর্ঘ বিচ্ছেদ বা মনোমালিন্যও ঘটতে পারে।

প্রেমযোগ ও বিবাহযোগ: আপনাদের মনের মানুষ সাধারণত রূপবতী বা রূপবান হয়ে থাকে। সম্ভবত স্ত্রী রূপবতী এবং ভাগ্যবতী হয়ে থাকে। পুরুষের ক্ষেত্রে মনের মতো জীবন সঙ্গিনী লাভ করে থাকেন। অপরদিকে জাতিকা ক্ষেত্রে মনের মতো জীবনসঙ্গী লাভ হয়ে থাকে। বিবাহিত জীবন বা বিবাহযোগ মোটামুটি সুখকর। প্রেমযোগে সাময়িক মতভেদ থাকলেও মোটের উপর শুভ। সন্তান সংখ্যা সীমিত এবং প্রজন্ম, বংশের ধারা বা গৌরব বৃদ্ধি করে থাকে।

কর্মযোগ: জীবনের প্রথমদিকে চাকরি অথবা ব্যবসায় তেমন উন্নতি যোগ নেই। চাকরিক্ষেত্রে বিলম্বে উন্নতি হয়ে থাকে। ব্যবসায় প্রথমদিকে প্রাথমিক ক্ষতির মুখে পড়লেও পরবর্তী পর্যায়ে দ্রুত উন্নতির যোগ রয়েছে। জীবনের ৩২ বছর বয়সের পর উন্নতিযোগ, আর্থিকযোগ এবং সম্পত্তি হওয়ার প্রবল সম্ভাবনা থাকে। কাগজ, ছাপাখানা, সাংবাদিকতা, সুতা, পাথর এবং ইমারতি ব্যবসায় প্রভূত অর্থ উপার্জন করা সম্ভব। এছাড়া চিত্র পরিচালক, প্রযোজক হিসেবে প্রভূত উন্নতি বিদ্যমান। বিদেশি প্রতিষ্ঠানের মাধ্যমে ভাগ্য উন্নতি সম্ভব। একাধিকবার বিদেশ ভ্রমণের যোগও রয়েছে। সাহিত্য, শিল্প, বিজ্ঞান, চিকিৎসা শাস্ত্রে অভিনয়ে আপনারা বিশেষ দক্ষতার পরিচয় দিতে পারেন।

স্বাস্থ্য: স্বাস্থ্য মোটামুটি ভালো। তবে শ্বেতী, পেটের সমস্যা, ফাইলেরিয়া, চক্ষুরোগ, ব্রঙ্কাইটিস, মধুমেহ এবং রক্তচাপ রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকে। এছাড়া হাঁটু জনিত সমস্যা বা কোমরের নিচে আঘাত লাগার প্রবল সম্ভাবনা থাকে।

শুভ বর্ণ: কালো, লাল, সাদা বা হলুদ। শুভ সংখ্যা: তিন, চার, সাত, এবং আট। শুভ বার: রবিবার এবং শনিবার। শুভ রত্ন: হলদে পোখরাজ, নীলা এবং গোমেদ। শুভ ধাতু: সীসা।

শুভ মাস: শ্রাবণ, অগ্রহায়ণ এবং ফাগুন মাস। জীবনের শুভ বছর গুলো: ১২, ১৬, ২৫, ২৮, ৪০, ৪৮, ৫২, ৫৭, ৬২, ৬৬ এবং ৭২।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button