গাজীপুরজেলা প্রশাসন

গাজীপুরের সাত সহকারী কমিশনারকে ভূমি মন্ত্রণালয়ে ন্যস্ত

গাজীপুর কণ্ঠ ডেস্ক : গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত সাত সহকারী কমিশনারকে পরবর্তী পদায়নের লক্ষে ভূমি মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এই আদেশ দেওয়া হয়েছে।

২৬ ফেব্রুয়ারি জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব কে এম আল আমীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বিসিএস (প্রশাসন) ৩৪ ব্যাচের ক্যাডারদের সহকারী কমিশনার(ভূমি) হিসেবে পরবর্তী পদায়নের লক্ষে ভূমি মন্ত্রণালয়ে ন্যস্ত করে আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-১ শাখা।

গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার মো. হারুন অর রশিদ (সহকারী কমিশনার) এ তথ্য জানান।

ভূমি মন্ত্রণালয়ে ন্যস্ত করা কর্মকর্তাগণ হলেন:

জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার শাখায় কর্মরত সহকারী কমিশনার (বিসিএস) ৩৪ তম ব্যাচের কর্মকর্তা মোহাম্মদ জুবের আলম (১৭৬৪৬), নিজ জেলা ঢাকা। তিনি ২০১৭ সালের ২২ জুন বর্তমান কর্মস্থলে যোগদানে করেছিলেন।

জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত সহকারী কমিশনার (বিসিএস) ৩৪ তম ব্যাচের কর্মকর্তা পারসিয়া সুলতানা প্রিয়াংকা (১৭৬৫৯) বর্তমানে (মাতৃত্বকালীন ছুটিতে) রয়েছেন, নিজ জেলা ভোলা। তিনি ২০১৬ সালের ০১ জুন বর্তমান কর্মস্থলে যোগদানে করেছিলেন।

জেলা প্রশাসকের কার্যালয়ের ব্যবসা ও বাণিজ্য শাখায় কর্মরত সহকারী কমিশনার (বিসিএস) ৩৪ তম ব্যাচের কর্মকর্তা ইশতিয়াক আহমেদ (১৭৬৭৯), নিজ জেলা ফরিদপুর। তিনি ২০১৭ সালের ২৭ আগস্ট বর্তমান কর্মস্থলে যোগদানে করেছিলেন।

জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার (বিসিএস) ৩৪ তম ব্যাচের কর্মকর্তা এম. সাজ্জাদুল হাসান (১৭৮০৮), নিজ জেলা শেরপুর।

জেলা প্রশাসকের কার্যালয়ের জেনারেল সার্টিফিকেট শাখায় কর্মরত সহকারী কমিশনার (বিসিএস) ৩৪ তম ব্যাচের কর্মকর্তা তানিয়া ভূঁইয়া (১৭৮৪১), নিজ জেলা নারায়ণগঞ্জ।

জেলা প্রশাসকের কার্যালয়ের আরএম শাখায় কর্মরত সহকারী কমিশনার (বিসিএস) ৩৪ তম ব্যাচের কর্মকর্তা ফারজানা নাসরীন (১৭৮৪৮), নিজ জেলা কুমিল্লা।

জেলা প্রশাসকের কার্যালয়ের জেএম শাখায় শাখায় কর্মরত সহকারী কমিশনার (বিসিএস) ৩৪ তম ব্যাচের কর্মকর্তারা রাসেল মিয়া (১৭৮৬৫), নিজ জেলা কুড়িগ্রাম। তিনি ২০১৬ সালের ৬ জুন বর্তমান কর্মস্থলে যোগদানে করেছিলেন।

প্রজ্ঞাপনে এই সাত কর্মকর্তাকে আগামী ৭ মার্চের মধ্যে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হয়ে ভূমি মন্ত্রণালয়ে যোগদানের জন্য আদেশ দেওয়া হয়েছে।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button