গাজীপুর

কালীগঞ্জে ইজিবাইক চালককে কুপিয়ে হত্যা

গাজীপুর কণ্ঠ : কালীগঞ্জ উপজেলার বড়হরা এলাকায় আবুল বাশার (৫২) নামে এক ইজিবাইক চালককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

সোমবার ভোরে এ ঘটনা ঘটে।

নিহত আবুল বাশার ওই এলাকার মৃত মফিজ উদ্দিন শেখের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রাতে উপজেলার বড়হরা এলাকায় নিজ কক্ষে ঘুমিয়ে ছিলেন আবুল বাশার। পাশের কক্ষে তার ছেলে ইব্রাহিম ও ইব্রাহিমের স্ত্রী ছিলেন। একপর্যায়ে ভোরে কে বা কারা তাকে ধারালা অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। পরে পরিবার ও আশপাশের লোকজন তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ নিহতের দু’ছেলে ইব্রাহিম ও মাহবুর রহমান, মেয়ে তামান্না এবং ইব্রাহিমের স্ত্রী লিমা আক্তার এবং আরেক ছেলের স্ত্রী শারমিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান জানান, মরদেহ ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের পরিবারের ৫ জনকে আটক করা হয়েছে। তবে ধারণা করা হচ্ছে নিহতের পরিবারের সদস্য এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত রয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে ও আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button