গাজীপুরসংবাদ বিজ্ঞপ্তি

কাপাসিয়ার সড়কে যানজট নিরসনে ‘দিনের বেলা যান চলাচলে নিয়ন্ত্রণ আরোপ’

গাজীপুর কণ্ঠ ডেস্ক : কাপাসিয়ার সড়কে যানজট নিরসনের লক্ষ্যে দিনের বেলা ট্রাক, ড্রাম ট্রাক, ট্রলি, কাভার্ডভ্যান, টমটম, নসিমন এ জাতীয় পরিবহন চলাচলের উপর নিয়ন্ত্রণ আরোপ করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (০১ অক্টোবর) এ সংক্রান্ত এক গণবিজ্ঞপ্তি জারি করেছে কাপাসিয়া উপজেলা প্রশাসন।

গণবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, কাপাসিয়া বাসস্ট্যান্ড মোড় হতে সাফাইশ্রী মোড় পর্যন্ত সড়কে যানজট নিরসনের লক্ষ্যে ট্রাক, ড্রাম ট্রাক, ট্রলি, কাভার্ডভ্যান, টমটম, নসিমন এ জাতীয় পরিবহন সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলাচল না করতে বলা হলো। এসকল যানবাহনগুলোকে ওই সময়ে বিকল্প পথ বাইপাস সড়ক ব্যবহার করতে অনুরোধ করা হয়। এই আদেশ অমান্য করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও গণবিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসা. ইসমত আরা বলেন, ‘কাপাসিয়া থেকে জেলা শহরের যাওয়ার জন্য অধিকাংশ যানবাহন এ পথটি ব্যবহার করায় প্রতিনিয়তই যানজট লেগে থাকে। ফলে কাপাসিয়া বাসস্ট্যান্ড মোড় হতে সাফাইশ্রী মোড় এলাকা পর্যন্ত প্রায় এক কিলোমিটার পথ অতিক্রম করতে প্রায় এক ঘন্টা সময় লেগে যায়। তাই দিনের বেলা ট্রাক, ড্রাম ট্রাক, ট্রলি, কাভার্ডভ্যান, টমটম, নসিমন এ জাতীয় যানবাহনগুলোকে ওই সময়ে বিকল্প পথ বাইপাস সড়ক ব্যবহার করতে অনুরোধ করা হয়েছে’।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button