গাজীপুর

গাজীপুরে অজ্ঞান পার্টির সাত সদস্যকে আটক করেছে র‌্যাব-১

গাজীপুর কণ্ঠ ডেস্ক : মহানগরের পোড়াবাড়ির মাস্টারবাড়ি এলাকা থেকে মলম ও অজ্ঞান পাটির সাত সদস্যকে আটক করেছে র‌্যাব-১ এর সদস্যরা।

বৃহস্পতিবার রাতে তাদের আটক করা হয়েছে।

র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল মো. সারওয়ার-বিন-কাশেম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে শুক্রবার এ তথ্য জানানো হয়।

আটকরা হলো মাদারীপুরের ফরমান ব্যাপারীর ছেলে মো. ইমরান ব্যাপারী, নরসিংদী জেলার মনোহরদীর আব্দুর আওয়ালের ছেলে মো. জাকির হোসেন, কুষ্টিয়া সদরের চাঁদ আলী মোল্লার ছেলে মো. কারিবুল ইসলাম, গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার হযরত আলীর ছেলে মো. আব্দুল খালেক, একই উপজেলার সেকেন্দার আলীর ছেলে মো. আব্দুল মতিন, মাদারীপুর জেলার মোতলেব ফকিরের ছেলে মো. মাহবুব ফকির এবং বরিশাল জেলার জাহাঙ্গীর হাওলাদারের ছেলে মো. জামাল হাওলাদার ।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আটকরা গাজীপুর ও ঢাকার বিভিন্ন স্থানে ভাড়া থেকে বিভিন্ন সড়ক ও মহাসড়কে চলাচলকারী যানবাহনে বিষাক্ত মলম ব্যবহার করে অপরাধ করে আসছে। এছাড়া তারা ঢাকা-ময়মনসিংহ, আব্দুল্লাহপুর-আশুলিয়া, টঙ্গী-কালীগঞ্জ রুটে এবং গাজীপুরের বিভিন্ন স্থানে মানুষকে ঘুমের ওষুধ মেশানো হালুয়া খাইয়ে সবর্স্ব লুট করে আসছে। ভয়ঙ্কর চক্রটির মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ প্রয়োগের ফলে ভিকটিম ৪৮ ঘণ্টার বেশি সময় অজ্ঞান হয়ে থাকে। অনেকে ক্ষেত্রে প্রাণহানির সম্ভাবনা থাকে।

তাদের কাছ থেকে মানুষকে অজ্ঞান করার কাজে ব্যবহৃত ঘুমের ওষুধ মেশানো হালুয়া, মোবাইল ফোন ও টাকা উদ্ধার করা হয়।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button