রাশিফল

আজকের রাশিফল, ০৬/০২/২০১৯

গাজীপুর কণ্ঠ, রাশিফল ডেস্ক : মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) ব্যয়ের সম্ভবনা। সঠিক সময়ে ক্রোধ ও বচনে রাশ টানতে না পারলে মতানৈক্যের সম্ভাবনা। প্রেমে বিতর্ক। কর্মে শুভ।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) দুশ্চিন্তা দুরে থাকায় মানসিক শান্তি। বন্ধুবান্ধবের সঙ্গে আড্ডা। ভাইবোনের সঙ্গে সুসময়। ভ্রমণের পরিকল্পনা। প্রেমে সৌভাগ্য

মিথুন: (২২মে – ২১ জুন) পরিবারে মতবিরোধ। হতাশায় ভুগতে পারেন। অনিদ্রাজনিত রোগে সমস্যা। আনন্দ উদ্দীপনার অভাব। প্রেমে মিশ্রযোগ।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) সন্তানদের স্বাস্থ্য নিয়ে সমস্যা। শিক্ষা নিয়ে দুশ্চিন্তা। কর্মে সাফল্য। ক্রোধ নিয়ন্ত্রণহীন। প্রেম শুভ।

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট) স্বাস্থ্যের উন্নতি। সহকারীর থেকে সহায়তা। প্রতিযোগীদের হারাতে সক্ষম। প্রেমযোগ শুভ। অসম্পূর্ণ কাজগুলি সম্পন্ন হবে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) সাংস্কৃতিক ক্রিয়াকলাপে ব্যস্ততা কেনাকাটা অর্থব্যয়। মানসিক সক্রিয়তা বোধ। সামাজিক সম্মান। দাম্পত্য উপভোগ্য।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) পরিবারের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময়। বিতর্ক বা আলোচনায় দুঃখ পেতে পারেন। নতুন প্রেমের সম্ভাবনা। অনৈতিক ক্রিয়াকলাপে মতবিরোধ।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) ধর্মীয় কাজে ব্যস্ততা। বিদেশে বসবাসকারী প্রিয়জনের থেকে সুখবর। নির্ধারিত কাজগুলিতে মনঃসংযোগহীন। প্রেমে বিচলিত।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) কাজ সফলভাবে সম্পন্ন হবে। ঊর্ধ্বতনদের সঙ্গে গুরুত্বপূর্ণ আলাপ। বাসার সৌন্দর্য বৃদ্ধি। প্রেম বিষয়ে ইতিবাচকতা

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) জীবনসঙ্গী পাওয়ার সম্ভাবনা। পরিবারে সুখবর। বাড়তি অর্থলাভ হতে পারে। ব্যবসায় উন্নতি। প্রেমযোগ সৌভাগ্যময়।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) চোখের সমস্যা ভোগান্তি। শুরু করা কাজগুলি অসম্পূর্ণ থেকে যেতে পারে। বাড়তি ব্যয়। প্রেম নিয়ে আবেগ প্রবণ।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) পরিবারের সঙ্গে সুন্দর সময়। সামাজিক কারনে নতুন সাক্ষাত। শুভ সময়ের পূর্ণ ব্যবহার। প্রেমে সুখবর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button