গাজীপুরজেলা প্রশাসন

গাজীপুরে সঠিক তথ্য দিয়ে ঘরে বসে সরকারি ত্রাণ পেতে হেল্পলাইনে ফোন করুন

গাজীপুর কণ্ঠ ডেস্ক : গাজীপুর সিটি কর্পোরেশনসহ পাঁচ উপজেলায় বসবাসকারী কর্মহীন, অসহায়, দরিদ্র মানুষের ঘরে সরকারি ত্রাণ পৌঁছে দেওয়ার জন্য জেলা প্রশাসকের কার্যালয়সহ উপজেলা প্রশাসনের নেতৃত্বে ৫টি উপজেলায় হেল্পলাইন চালু করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) বিকেলে জেলা প্রশাসকের কার্যালয় থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

সঠিক তথ্য দিয়ে ঘরে বসে সরকারি ত্রাণ পেতে হেল্পলাইনের নাম্বারে ফোন করুন। নম্বরগুলো হলো- জেলা প্রশাসকের কার্যালয় (সিটি কর্পোরেশনসহ সমগ্র জেলা) ০১৭৮০-০৮১৮৪৬, ০২-৪৯২৭৩০৩৫, গাজীপুর সদর উপজেলা ০১৭০৪-০৪২৮৪২, ০২-৯২০৪৮৮২, কালীগঞ্জ উপজেলা ০১৯৮৭-০২১০৩১, ০২-৯২০৬১২২, কালিয়াকৈর উপজেলা ০১৭৫৭-৬৬২৩৩২, ০২-৯২০২০০৮, শ্রীপুর উপজেলা ০১৬৮৬-৯২৭৪০০ এবং কাপাসিয়া উপজেলা ০১৭৮৩-৮৬৫৮৮৭।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে উদ্ভুত পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর ৩১ দফা নির্দেশনার মধ্যে দিনমজুর, শ্রমিক, কৃষক, রিক্সা/ভ্যান চালক, পরিবহন শ্রমিক, ভিক্ষুক, প্রতিবন্ধী, পথশিশু, স্বামী পরিত্যাক্তা/বিধবা নারী এবং হিজড়া সম্প্রদায়সহ সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠী যেন অভুক্ত না থাকে সে কারণে তাদের সাহায্যার্থে অতিরিক্ত তালিকা তৈরি করে তাদের প্রতি বিশেষ নজর রাখা সহ ত্রাণ সহায়তা প্রদানের নির্দেশনা অনুযায়ী কর্মহীন অসহায় দরিদ্র মানুষের কাছে সরকারি ত্রাণ/সেবা পৌঁছে দেওয়ার জন্য জেলা প্রশাসকের কার্যালয়সহ উপজেলা প্রশাসনের নেতৃত্বে ৫ টি উপজেলাতেই হেল্পলাইন চালু করেছেন। সঠিক তথ্য প্রদান করে প্রশাসনকে সহায়তা করুন।

বিজ্ঞপ্তিতে হটলাইনে ফোন করে গাজীপুর জেলা প্রশাসনকে সঠিক তথ্য দিয়ে সহায়তা করার আহ্বান জানানো হয়েছে। পাশাপাশি অসত্য তথ্য প্রদান করে বিভ্রান্ত করলে তার দায়-দায়িত্ব তথ্যদাতাকে বহন করতে হবে বলে সতর্ক করা হয়েছে।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button