আলোচিত

ইনডিপেনডেন্ট টিভির সাংবাদিক করোনায় আক্রান্ত

গাজীপুর কণ্ঠ ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ইনডিপেনডেন্ট টেলিভিশনের এক সাংবাদিক। বিষয়টি নিশ্চিত করে টেলিভিশনের হেড অব নিউজ মামুন আবদুল্লাহ জানান, ওই সাংবাদিক ৯ দিন ধরে ছুটিতে রয়েছেন।

টেলিভিশন স্টেশনটি লকডাউন করা হবে কি না এমন প্রশ্নে মামুন আবদুল্লাহ বলেন, ‘আমাদেরঅন্য কর্মচারীদের মধ্যে এ ধরনের কোনো লক্ষণ নেই। আমরা এখনই লকডাউন নিয়ে ভাবছি না।’

মামুন আবদুল্লাহ আরো বলেন, ‘সিসিটিভি ফুটেজ যাচাই করার পরে কর্তৃপক্ষ পদক্ষেপ নেবে।’

এই সাংবাদিক বর্তমানে কুয়েত-বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে পর্যবেক্ষণে রয়েছেন বলে টেলিভিশন স্টেশনের এক প্রতিবেদক জানিয়েছেন।

এদিকে আজ দেশে করোনাভাইরাসে আক্রান্ত পাঁচজনকে শনাক্ত করা হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬১ জনে। ৩ এপ্রিল, শুক্রবার স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এই তথ্য জানান স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক আরো জানান, নতুন করে কারো মৃত্যুর তথ্য না আসায় বাংলাদেশে কোভিড-১৯ এ মৃতের মোট সংখ্যা আগের মতই ৬ জনে রয়েছে। আক্রান্তদের মধ্যে ২৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

তিনি বলেন, ‘সবার করোনাভাইরাস পরীক্ষা করা খুবই জরুরি। সবাই পরীক্ষা করতে আসবেন। এতে নিজেদের পাশাপাশি পরিবারকেও সুরক্ষা দিতে পারবেন।’

প্রাইভেট হাসপাতালগুলোতে কাজ কম হচ্ছে বলে জানিয়ে তিনি বলেন, ‘এসময়ে পিছপা হওয়া উচিত না। চিকিৎসা করা উচিত।’

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button