বিনোদন

৩০ বছরের পুরোনো রোমাঞ্চ

গাজীপুর কণ্ঠ, বিনোদন ডেস্ক : পুরোনো প্রেম নাকি মরে না। সেই প্রমাণ পাওয়া সামাজিক মিডিয়ায় পোস্ট করা মাধুরীর একটি ভিডিও থেকে। অনিল কাপুরের সঙ্গে পুরোনো দিনের গানে ও রোমাঞ্চে ফিরে গিয়েছিলেন তাঁরা। যেন ভক্তদের মনে করিয়ে দিলেন, পর্দায় আবার নতুন করে ফিরছেন তাঁরা।

১৯৮৯ সালের ২৭ জানুয়ারি মুক্তি পায় মাধুরী দীক্ষিত ও অনিল কাপুর অভিনীত ‘রাম লক্ষ্মণ’ ছবিটি। বলিউডের অন্যতম আলোচিত এ ছবির ৩০ বছর পূর্তি উদ্‌যাপন করলেন ছবির নায়ক-নায়িকা।

রোববার টুইটারে একটি ভিডিও পোস্ট করেছিলেন মাধুরী। সেখানে তাঁকে ও অনিল কাপুরকে দেখা গেছে রাম লক্ষ্মণ ছবির ‘মাই নেম ইজ লক্ষণ’ গানে যেন নিজেদের ৩০ বছরের পুরোনো সেই চরিত্র ফুটিয়ে তুলেছেন। মাধুরী লিখেছেন, ‘রাম লক্ষ্মণ ছবির ৩০ বছর। গানটি পুরোনো অনেক স্মৃতি মনে করিয়ে দিল। রাম লক্ষ্মণ টিমের সঙ্গে কাজের অভিজ্ঞতাটা ছিল দারুণ।’

বলিউডের চিরতরুণ নায়ক অনিল কাপুর। আর চিররূপবতী মাধুরী দীক্ষিত। দুজনের ব্যক্তিগত ভিডিওটি যেন সেই কথাই বলছিল। তবে কেবল নিজেদের ভিডিওই শেষ কথা নয়। সম্প্রতি ‘টোটাল ধামাল’ ছবির ট্রেলার প্রকাশিত হয়েছে। বলিউডের ছবিপ্রেমীরা সেটা দেখে বুঝে নিয়েছে, ফেব্রুয়ারিতে একটা কিছু আসছে! সেই ছবিতে বেশ কয়েকজন তারকা অভিনয়শিল্পীর সঙ্গে দেখা যাবে মাধুরী ও অনিলকে।

মাধুরী ও অনিল অভিনীত ১৯৮৯ সালের রাম লক্ষ্মণ ছবিটি পরিচালনা করেছিলেন সুভাস ঘাই। সেটি ছিল ওই বছরের অন্যতম হিট ছবি। এমনকি ছবির গানগুলোও পেয়েছিল দারুণ জনপ্রিয়তা। ছবির সংগীত পরিচালক ছিলেন লক্ষ্মীকান্ত-পেয়ারেলাল। তথ্যসূত্র: এনডিটিভি

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button