গাজীপুর

হোতাপাড়ায় সড়ক দুর্ঘটনায় কর্মসংস্থান ব্যুরোর জরিপ কর্মকর্তা নিহত

গাজীপুর কণ্ঠ ডেস্ক : ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের হোতাপাড়া এলাকায় কাভার্ডভ্যান-প্রাইভেটকার সংঘর্ষে ময়মনসিংহ জেলা কর্মসংস্থান ও জনশক্তি ব্যুরোর জরিপ কর্মকর্তা নিহত হয়েছেন।

রোববার সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কর্মকর্তার নাম ইসরাফিল আলম (৫৫) । এ সময় আহত হয়েছেন ময়মনসিংহ জেলা কর্মসংস্থান ও জনশক্তি ব্যুরোর সহকারী পরিচালক এনামুল হক।

নিহত ইসরাফিলের গ্রামের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ থানার কোয়ালিয়া এলাকায়। পিতার নাম মৃত মমতাজ মিয়া। আহত এনামুল হক বগুড়ার আদমদীঘি থানার বিগ্রামের সোলায়মান আলীর ছেলে। তিনি ময়মনসিংহ জেলা কর্মসংস্থান ও জনশক্তি ব্যুরোর জরিপ কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

নাওজোড় হাইওয়ে থানার এসআই কামরুল ইসলাম জানান, তারা দুইজন প্রাইভেটকারে করে ময়মনসিংহে যাচ্ছিলেন। প্রাইভেটকার চালাচ্ছিলেন এনামুল হক। সকাল সাড়ে ৭টার দিকে হোতাপাড়া এলাকায় ময়মনসিংহগামী ধীরগতির একটি কাভার্ডভ্যানের পেছন দিক দিয়ে তাদের প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকার দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই ইসরাফিল আলম মারা যান। আহত এনামুল হককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে এবং লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button