গাজীপুর

শ্রীপুরে দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ দুই যুবক

গাজীপুর কণ্ঠ : শ্রীপুরে একটি চিড়া ও মুড়ির মিলে কাঁচামাল সরবরাহের পরিবহন ভাড়া দেওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়েছে দুই যুবক।

শনিবার দুপুর আড়াইটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মুলাইদ (এমসি বাজার) এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গুলিবিদ্ধ দুজন হলেন– মুলাইদ গ্রামের তারা মিয়ার ছেলে রাজন (২৫) ও মাওনা উত্তরপাড়া এলাকার ফজলুল হক মুন্সীর ছেলে ফরহাদ হোসেন (২৫)।

কারখানা ব্যবস্থাপক আবুল কালাম ও স্থানীয়রা জানান, আশরাফুল নামে এক ব্যক্তি তাদের প্রতিষ্ঠান আকলিমা চিড়া ও মুড়ির মিলে কাঁচামাল সরবরাহের জন্য পরিবহন ভাড়া দিত। গত কিছুদিন যাবৎ রাজন ও ফরহাদ ওই কারখানায় পরিবহন ভাড়া দেওয়ার ব্যবসা করার কথা বলে ভিজিটিং কার্ড দিয়ে যায়। এ সময় তারা অন্য কারও পরিবহনে কাঁচামাল আনলোড না করতে হুমকি দেয়। শনিবার দুপুরে চিড়ার কারখানায় পরিবহন থেকে কাঁচামাল আনলোডের সময় রাজন ও ফরহাদ ভেতরে ঢুকে বাধা দেয়। এ সময় আশরাফুল ঘটনাস্থলে চলে আসলে দুই পক্ষের মধ্যে বাগ্‌বিতণ্ডা ও হাতাহাতি হয়। একপর্যায়ে তারা হাতাহাতি করতে করতে দুই পক্ষ কারখানার বাইরে চলে যায়। এ সময় মহাসড়কের পাশে একটি গুলির শব্দ পাওয়া যায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অপারেশন) আবুল কালাম ভুঁইয়া জানান, এ ঘটনায় রাজন বাঁ-হাঁটুর নিচে ও ফরহাদ কনুইয়ে গুলিবিদ্ধ হয়েছেন। তাদেরকে প্রথমে মাওনা চৌরাস্তা আল হেরা হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। চিড়ার মিলের ব্যবস্থাপক আবুল কালামসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। কারা গুলি করেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button