গাজীপুর

কালীগঞ্জ থেকে বিপুল পরিমাণ মদ তৈরীর উপকরণ ও চোলাই মদ উদ্ধার: গ্রেফতার ২

গাজীপুর কণ্ঠ ডেস্ক : কালীগঞ্জে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মদ তৈরির উপকরণ (জাওয়া) ৪০০ লিটার ও ১০০ লিটার চোলাই মদ উদ্ধার এবং দুইজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (১১ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার রাত পৌণে নয়টার দিকে কালীগঞ্জের নাগরীর তিরিয়া এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

সত্যতা নিশ্চিত করেছেন গাজীপুর জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) আমির হোসেন।

গ্রেফতাররা হলো, মংয়মিনসিংহ জেলার হালুয়াঘাট থানার বাঘাইতলা এলাকার মৃত মায়ারাম মারাকের ছেলে সুনিল মারাক (৫০) এবং কালীগঞ্জের তিরিয়া এলাকার মৃত বার্নাড কুড়াইয়ার ছেলে ঝলক কুড়াইয়া (৪০)।

সুনিল মারাকর তার শশুর ভুরুলিয়া এলাকার মৃত চেরকু কুড়াইয়ার বাড়িতে থেকে চোলাই মদ বিক্রি করে।

গোয়েন্দা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কালীগঞ্জের তিরিয়া এলাকায় দীর্ঘদিন যাবৎ চোলাই মদ উৎপাদন ও বিক্রি করে আসছে সুনিল মারাক এবং ঝলক কুড়াইয়া। সম্প্রতি কালীগঞ্জে নিয়মিতভাবে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করছে জেলা গোয়েন্দা পুলিশ। এরই অংশ হিসেবে শুক্রবার রাত পৌণে নয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তিরিয়া এলাকায় অভিযান পরিচালনা করে ঝলক কুড়িয়ার বাড়ি থেকে ১০০ লিটার চোলাই মদ উদ্ধার এবং মদ তৈরির উপকরণ ৪০০ লিটার জাওয়া জব্দ করা হয়। পরে সুনিল মারাক এবং ঝলক কুড়াইয়াকে গ্রেফতার করা হয়। জেলা গোয়েন্দা (ডিবি) পলিশের উপপরিদর্শক (এসআই) বদিউজ্জামানের নেতৃত্বে এসআই কমল সরকার, এএসআই মোখলেছুর রহমান এবং এএসআই কামাল হোসেন অভিযান পরিচালনা করেন।

গাজীপুর জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) আমির হোসেন বলেন, ‘গ্রেফতার দুই আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে {মামলা নং-১০ (০৯)২১}। গ্রেফতার সুনিল মারাক ও ঝলক কুড়াইয়াকে শনিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

উল্লেখ্য: গত ৯ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) রাত সাড়ে ৯টার দিকে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালীগঞ্জের বাঘেরপাড়া এলাকা থেকে ৫০৪ পিস ইয়াবাসহ দুই যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এর আগে ২৭ আগস্ট কালীগঞ্জের নাগরী ইউনিয়নের রাথুরা এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে এক মাদক ব্যবসায়ীর ঘরের মধ্যে খাটের নিচে লুকিয়ে রাখা ২০৩ ক্যান বিদেশী বিয়ার উদ্ধার এবং ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

 

আরো জানতে…….

কালীগঞ্জে ডিবি পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযান, বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার ২

কালীগঞ্জে ডিবি পুলিশের অভিযানে খাটের নিচে মিলল বিদেশী বিয়ার, গ্রেপ্তার ১

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
Close
Close