আলোচিতসারাদেশ

লকডাউনে ফুটবল খেলায় অর্ধশতাধিক যুবককে আটক করেছে পুলিশ

গাজীপুর কণ্ঠ ডেস্ক : চাঁদপুর শহরে কঠোর লকডাউনের মাঝে স্বাস্থ্যবিধি না মানায় ও বিধিনিষেধ অমান্য করে ফুটবল খেলায়, নদীর পাড়ে ও মোলহেডে অযথা অবস্থানের কারণে প্রায় অর্ধশতাধিক যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৩০ জুলাই) বিকেলে চাঁদপুর রেলওয়ে বড় স্টেশন এর কাছে আক্কাছ আলী রেলওয়ে হাই স্কুল মাঠ থেকে ৫০ জন যুবককে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

চাঁদপুর জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম, অতিরিক্তি পুলিশ সুপার সুদীপ্ত রায়, সদর সার্কেল আসিফ মহিউদ্দীন ও সদর মডেল থানা ফোর্সকে সাথে নিয়ে নিজেই এ অভিযান পরিচালনা করেন।

চাঁদপুর জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ (বিপিএম) সংবাদ মাধ্যমকে জানান, করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে বাধ্যতামূলক মাস্ক পড়া, অযথা ঘোরাফেরা বন্ধ করা, দোকানপাট খোলা না রাখা, জনসমাগম নিষিদ্ধসহ জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে ‘বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচী’ চলমান রেখেছে জেলা পুলিশের বিভিন্ন ইউনিট।

তিনি বলেন, ‘জনসমাগম বন্ধ করতে শহরের প্রেসক্লাবেরর পিছনে নদীর পাড়ে, বড় স্টেশন পর্যটন কেন্দ্র মোলহেডে আকস্মিক টহল অভিযান করি। এ সময় কয়েকজনকে আটক করা হয়। এছাড়া রেলওয়ে আক্কাছ আলী স্কুল মাঠে প্রায় শতাধিক লোক জড়ো কঠোর বিধিনিষেধ উপেক্ষা করে খেলার আয়োজন করায় ৫০ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
Close
Close