গাজীপুর

কালীগঞ্জে দশম শ্রেণীর এক শিক্ষার্থী অপহরণ, পলাতক অভিযুক্ত পিতা-পুত্র

গাজীপুর কণ্ঠ ডেস্ক : কালীগঞ্জে দশম শ্রেণীর এক শিক্ষার্থীকে (১৫) অপহরণের অভিযোগ উঠেছে পিতা-পুত্রের বিরুদ্ধে। অপহরণের ঘটনায় জড়িত পিতা-পুত্রের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত পিতা-পুত্র।

সোমবার (৫ জুলাই) বেলা সোয়া এগারোটার দিকে অপহরণের ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলো পৌরসভার চৈতরপাড়া এলাকার ইমন মিয়া (২৫) ও তার পিতা মোমেন মিয়া (৬০)। তারা দু’জনেই সেভেন সার্কেলের কালীগঞ্জ কারখানা শ্রমিক হিসেবে কাজ করে।

অপহৃত শিক্ষার্থী কালীগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডের বাগদীরটেক এলাকার এক কৃষকের মেয়ে। সে জুগলী উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর শিক্ষার্থী।

থানায় দায়ের করা অভিযোগ ও বাদীর দেয়া তথ্য অনুযায়ী জানা গেছে, অপহৃত শিক্ষার্থীর বয়স প্রায় ১৫ বছর। অভিযুক্ত ইমন মিয়া অপহৃত শিক্ষার্থী স্কুলে যাওয়ার পথে নিয়মিত ইভটিজিং করতো। এ বিষয়ে শিক্ষার্থীর বাবা অভিযুক্ত ইমনকে বিরত থাকতে বলে। পরবর্তীতে ইমন মিয়া শিক্ষার্থী ও তার বাবাকে হত্যা এবং শিক্ষার্থীর গায়ে এসিড নিক্ষেপ করবে বলে হুমকি দেয়। সম্প্রতি এসব বিষয়ে বিচার চেয়ে অভিযুক্ত ইমনের পিতা মোমেন মিয়ার কাছে যায় অপহৃত শিক্ষার্থীর বাবা। সে সময় তিনি বিচার করতে পারবে না এবং শিক্ষার্থীকে তার ছেলে অপহরণ করবে বলে হুমকি দেয়। পরে ৫ জুলাই বেলা সোয়া এগারোটার দিকে ওই শিক্ষার্থীকে বাড়ির পাশ থেকে তাকে জোড়াপূর্বক সিএনজি চালিত অটোরিকশায় তুলে অপহরণ করে নিয়ে যায় অভিযুক্তরা।

অপহৃত শিক্ষার্থীর পিতা বলেন, “অপহরণের ঘটনায় জড়িত পিতা-পুত্রের বিরুদ্ধে আমি বাদী হয়ে রোববার রাতে থানায় অভিযোগ দায়ের করেছি। পরে রাতেই পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে।”

ঘটনার তদন্তের দায়িত্বে থাকা কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, ‘”অপহরণের ঘটনায় অভিযোগ দায়ের পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযুক্ত দু’জনকে গ্রেপ্তারের জন্য তাদের বাড়িসহ আশপাশের এলাকায় অভিযান পরিচালনা করা হয়েছে। তারা দু’জন পলাতক রয়েছে। অপহৃত শিক্ষার্থীকে উদ্ধার এবং জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।”

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button