আন্তর্জাতিক

বিধানসভা নির্বাচন: পুলিশ প্রশাসনে বড়সড় রদবদল নির্বাচন কমিশনের

গাজীপুর কণ্ঠ, আন্তর্জাতিক ডেস্ক : ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের তৃতীয় দফার নির্বাচনের আগে আলিপুরদুয়ার, হুগলি এবং দুই ২৪ পরগনার পুলিশ প্রশাসনে কয়েকটি রদবদল করল নির্বাচন কমিশন।

আলিপুরদুয়ারের পুলিশ সুপার অমিতাভ মাইতিকে বদলি করে সেই জায়গায় আনা হয়েছে আইপিএস অফিসার অমিত কুমার সিংহকে। হুগলির চন্দননগর কমিশনারেটের ডেপুটি কমিশনার তথাগত বসুকে অপসারণ করে নিয়োগ করা হয়েছে আইপিএস অফিসার অভিষেক মোদীকে। গরু পাচার কাণ্ডে সম্প্রতি তাঁকে সিবিআই ডেকেছিল। তিনি দেখাও করে এসেছিলেন তদন্তকারীদের সঙ্গে।

দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার পুলিশ জেলার ডেপুটি পুলিশ সুপার মিঠুন দে-কেও বদলি করেছে কমিশন। সেই জায়গায় শ্যামল কুমার মন্ডলকে ডেপুটি পুলিশ সুপার করা হয়েছে। তিনি পশ্চিম মেদিনীপুরের (ডিইবি)-র ডেপুটি সুপার পদে কর্মরত ছিলেন। ওই জেলারই ফলতা থানার আইসি অভিজিৎ হাইতকে বদলি করে সে জায়গায় আনা হয়েছে এনফোর্সমেন্ট ব্রাঞ্চের ইন্সপেক্টর অতনু ঘোষালকে। উল্লেখ্য, ফলতায় তৃণমূল প্রার্থী শংকর কুমার নষ্করের বিরুদ্ধে প্রচারে টাকা বিলির অভিযোগ মুখ্য নির্বাচনী আধিকারিকের দফতরে শনিবারেই জানিয়েছিল বিজেপি।

উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের ডিসিপি জোন ২ (দক্ষিণ ডিভিশন) পদে খড়গপুর রেল পুলিসের সুপার অবদেশ পাঠককে বদলি করা হয়েছে। সম্প্রতি বোমাবাজির ঘটনায় নির্বাচন কমিশনের বকাঝকার মুখে পড়েন ব্যারাকপুর কমিশনারেটের কর্তারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
Close
Close