বিনোদন

বিধানসভা নির্বাচন: প্রায় সাড়ে ৪ কোটির সম্পত্তি, একাধিক বিলাসবহুল গাড়ি আছে শ্রাবন্তীর

গাজীপুর কণ্ঠ, বিনোদন ডেস্ক : টলিউডে তাঁর নতুন নতুন সম্পর্ক নিয়ে গুঞ্জনের শেষ নেই। যে কারণে বারবার নেটমাধ্যমে কটাক্ষের শিকারও হন তিনি। এতদিন সাধারণ মানুষের নাগালের বাইরে ছিলেন। এ বার জনপ্রতিনিধি হতে চলেছেন।

তিনি বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিজেপি-র হয়ে তিনি বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে দাঁড়িয়েছেন। জনসমর্থন পাওয়ার জন্য পর্দার এই নায়িকা অবিরাম পরিশ্রম করে চলেছেন। নির্বাচন কমিশনের কাছে তিনি যে হলফনামা জমা দিয়েছেন, ঢুঁ মারা যাক তাতে।

এই মুহূর্তে শ্রাবন্তীর হাতে নগদ রয়েছে ১ লাখ টাকা। আর এইচডিএফসি-র দু’টি শাখা মিলিয়ে ব্যাংকে রয়েছে যথাক্রমে ১ কোটি ১০ লাখ ৬১ হাজার ৫৫১ টাকা এবং ৫০ হাজার টাকা।

৭ লাখ টাকার মিউচুয়াল ফান্ড রয়েছে। ১০ লাখ টাকার জীবন বীমা রয়েছে। অর্থাৎ ব্যাংকের স্থায়ী আমানত, জীবন বীমা, মিউচুয়াল ফান্ড মিলিয়ে রয়েছে মোট ১ কোটি ২৮ লাখ ১১ হাজার ৫৫১ টাকা।

শ্রাবন্তীর দু’টি গাড়ি রয়েছে। একটি অডি কিউ ৭ এবং অন্যটি মারুতি ব্যালেনো। দু’টি গাড়িই ২০১৯ সালে কেনা তাঁর। অডির দাম ৫৩ লাখ ২১ হাজার ১৬৮ টাকা এবং মারুতি ব্যালেনোর দাম ৭ লাখ ৮৬ হাজার ২৫০ টাকা।

সোনা, হিরে, প্ল্যাটিনাম—গয়নার সম্ভার তাঁর কাছে। হলফনামা অনুযায়ী সোনার গয়নার বাজার মূল্য ২৯ লাখ ৭২ হাজার ২০০ টাকার। তাঁর কাছে হিরে রয়েছে ২০ লাখ ১২ হাজার ৪৫০ টাকার এবং ১২ লাখ ১৮ হাজার ৮২০ টাকার প্ল্যাটিনামের গয়না রয়েছে তাঁর। এর বাইরে ১ লাখ ৪৪ হাজার ৫০০ টাকার একটি হাতঘড়ির কথা হলফনামায় উল্লেখ করেছেন তিনি।

অর্থাৎ তাঁর অস্থাবর সম্পত্তির পরিমাণ মোট ২ কোটি ৫৩ লাখ ৬৬ হাজার ৯৩৯ টাকা। শুধু অস্থাবর সম্পত্তির পরিমাণ দেখে থমকে যাবেন না। স্থাবর সম্পত্তিও রয়েছে কোটি টাকার।

দক্ষিণ ২৪ পরগনার লেদার কমপ্লেক্স-এ ৬ বিঘা ১০ কাঠার একটি চাষের জমি রয়েছে। ২০১৭ সালে জমিটি কিনেছিলেন তিনি। তাঁর বর্তমান বাজার দর ৮ লাখ টাকা।

পর্ণশ্রীতে ১২৭১ বর্গ ফুট এবং ২২০০ বর্গ ফুটের দু’টি ফ্ল্যাট রয়েছে। যেগুলি যথাক্রমে ২০১২ এবং ২০১৫ সালে কিনেছিলেন। ১২৭১ বর্গ ফুটের ওই ফ্ল্যাটের দাম এখন ৪০ লাখ টাকা এবং ২২০০ বর্গ ফুটের ফ্ল্যাটের দাম ১ কোটি ৪০ লাখ টাকা। অর্থাৎ স্থাবর সম্পত্তির পরিমাণ ১ কোটি ৮৮ লাখ টাকা।

শ্রাবন্তীর একটি মাত্র ঋণ রয়েছে। এইচডিএফসি ব্যাংক থেকে ৩৮ লাখ ১২ হাজার ৪৫৬ টাকার গাড়ি ঋণ নিয়েছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
Close
Close