গাজীপুর

সালাউদ্দিনকে আহ্বায়ক ও সোহরাবকে সদস্য সচিব করে গাজীপুর মহানগর বিএনপি’র কমিটি

গাজীপুর কণ্ঠ ডেস্ক : অবশেষে ঘোষণা করা হয়েছে গাজীপুর মহানগর বিএনপির কমিটি। সালাউদ্দিন সরকারকে আহ্বায়ক, সোহরাব উদ্দীনকে সদস্য সচিব এবং শওকত হোসেন সরকারকে ১ম যুগ্ম আহ্বায়ক করে এ কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (৩০ মার্চ) কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গাজীপুর মহানগর বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন করেছেন। কমিটির আহ্বায়ক, সদস্য সচিব এবং ১ম যুগ্ম আহ্বায়কের যৌথ স্বাক্ষরে আহ্বায়ক কমিটির সাংগঠনিক কর্মকাণ্ড (কমিটি গঠন প্রক্রিয়ায়) পরিচালিত হবে।

এদিকে যোগ্য ও ত্যাগীদের দিয়ে কমিটি করায় গাজীপুর মহানগর বিএনপির সব স্তরের নেতাকর্মীদের মধ্যে আনন্দের জোয়ার বইছে। তারা জানান, দীর্ঘদিন পর যোগ্যদের দিয়ে কমিটি করায় মহানগর বিএনপিতে গতিশীলতা ফিরে আসবে। ত্যাগীদের কমিটিতে জায়গা দেওয়ায় দলের হাইকমান্ডের প্রতি কৃতজ্ঞতা জানান তারা।

এক প্রতিক্রিয়ায় সদ্যঘোষিত কমিটির সদস্য সচিব সোহরাব উদ্দীন বলেন, এ কমিটির মধ্য দিয়ে তৃণমূল নেতাকর্মীদের আশা-আকাঙ্খার প্রতিফলন হয়েছে। এজন্য দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। হাইকমান্ড তার ওপর যে দায়িত্ব দিয়েছেন যে কোনো কিছুর বিনিময়ে তা পালন করার চেষ্টা করা হবে। মহানগরকে গতিশীল করতে যোগ্য ও ত্যাগী নেতাদের সমন্বয়ে দ্রুত ওয়ার্ড ও থানা কমিটি পুনর্গঠন করা হবে। আগামীদিনের আন্দোলন সংগ্রামে গাজীপুর মহানগর গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশা করেন তিনি।

 

সূত্র: যুগান্তর

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
Close
Close