গাজীপুরবিনোদন

সড়ক দুর্ঘটনায় আহত শিল্পী বিউটির চিকিৎসার দায়িত্ব নিলেন মেয়র জাহাঙ্গীর

গাজীপুর কণ্ঠ ডেস্ক : সম্প্রতি কক্সবাজারে কনসার্টে যাওয়ার পথে চট্টগ্রামের মিরসরাইতে সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হন সংগীতশিল্পী বিউটি খান। তার চিকিৎসা খরচের দায়িত্ব নিয়েছেন গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম।

বিষয়টি নিশ্চিত করেন জনপ্রিয় উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদ। বিষয়টির সমন্বয় করেছেন তিনি।

এ প্রসঙ্গে আনজাম মাসুদ বলেন, ‘বিউটি আমাদের গাজীপুরের মেয়ে। দুর্ঘটনার পর তার পরিবারের সঙ্গে আমরা নিয়মিত যোগাযোগ রাখছি। খোঁজখবর নিচ্ছি। তার স্বামীর সঙ্গে চিকিৎসা সংক্রান্ত বিষয়ে আমার কথা হয়েছে। এই বিষয়টি মেয়র মহোদয়ের কাছে উপস্থাপন করলে তিনি তার চিকিৎসার ব্যয়ভার বহন করবেন বলে জানিয়েছেন।’

এদিকে সম্প্রতি বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে গাজীপুরে আয়োজিত একটি কনসার্টে এ ঘোষণা দিয়েছেন মেয়র।

এ প্রসঙ্গে বিউটির স্বামী রাজীব বলেন, ‘মেয়র মহোদয় আমাদের বিউটির চিকিৎসার দায়িত্ব নিয়েছেন বলে জানিয়েছেন। আনজাম ভাইয়ের মাধ্যমে বিষয়টির সমন্বয় হচ্ছে। তিনি আমাদের সবসময় খোঁজখবরও রাখছেন। আমরা মেয়র মহোদয়ের প্রতি এ জন্য কৃতজ্ঞ।’

বিউটিকে চট্টগ্রাম থেকে ঢাকায় নিয়ে আসা হয়েছে। তিনি বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সড়ক দুর্ঘটনায় ডান হাত, ডান পা, বাঁ কাঁধ ও মুখে মারাত্নক আঘাত পেয়েছেন।

চিকিৎসকরা জানিয়েছেন, প্রচুর রক্তক্ষরণ ও আঘাতের কারণে বিউটি শারীরিকভাবে অনেক দুর্বল হয়ে পড়েছেন। দুর্বলতা কাটিয়ে ওঠার পর অস্ত্রপচারের মাধ্যমে তার পরবর্তী চিকিৎসা করা হবে।

টঙ্গীর চেরাগ আলী এলাকায় স্বামী রাজীব খানকে নিয়ে থাকেন তরুণ গায়িকা বিউটি খান। সাত বছর আগে রাজীব খানের সঙ্গে তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হন বিউটি।

উল্লেখ্য : গত ১৩ মার্চ চট্টগ্রামের মিরসরাই নামক স্থানে উল্টো পথে লরি এসে বিউটিদের বহনকারী মাইক্রোবাসকে আঘাত করে। এ ঘটনায় প্রাণ হারান বাংলাদেশের দুই যন্ত্রশিল্পী হানিফ ও পার্থ গুহ।

 

সূত্র: রাইজিংবিডি

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
Close
Close