গাজীপুর

কালীগঞ্জে বিয়ের ১২ দিনের মাথায় নববধূর ‘রহস্যজনক’ মৃত্যু: স্বামী পলাতক

বিশেষ প্রতিনিধি : কালীগঞ্জে বিয়ের ১২ দিনের মাথায় আফরিন আক্তার মীম (১৭) নামে এক নববধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক।

ময়নাতদন্তের পর শুক্রবার (৬ মার্চ) রাতে নিহতের স্বামীর বাড়ির পারিবারিক করস্থানে তার লাশ দাফন করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (৪ মার্চ) রাতে কালীগঞ্জ পৌরসভার বালিগাঁও গ্রামে আনোয়ার হোসেনের বাড়িতে ওই নববধূর রহস্যজনক ভাবে মৃত্যু হয়।

নিহত নববধূ আফরিন আক্তার মীম পার্শ্ববর্তী নরসিংদী জেলার পলাশ উপজেলার পলাশ বাজার এলাকার মাহফুজ মিয়ার মেয়ে। সে পলাশ পাইলট স্কুলের ১০ শ্রেণির শিক্ষার্থী ছিল।

নিহতের স্বামী কাতার প্রবাসী আল-আমিন (৩৫)। সে বালিগাঁও গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

মীমের স্বজনরা জানান, মীমের সঙ্গে আল-আমিনের প্রেমের সম্পর্ক ছিল। উভয়ের সম্মতিক্রমে ২১ ফেব্রুয়ারি পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। কিন্তু বিয়ের ১২ দিন অতিবাহিত হতে না হতেই মীমের মৃত্যু হলো। ঘটনার পর থেকে আল-আমিন পলাতক রয়েছে।

মীমের বাবা মাহফুজ মিয়া জানান, আমার মেয়ের কি হলো জানি না। কেনইবা এ ঘটনাটি ঘটল। কী দোষ ছিল তার? বৃহস্পতিবার রাত অনুমানিক সাড়ে ৮টার দিকে মেয়ের শ্বশুরবাড়ির লোকজন আমাকে ফোনে জানায় সে অসুস্থ! তাকে উত্তরায় হাসপাতালে নেওয়া হচ্ছে। ওর স্বামীর সঙ্গে বারবার কথা হয় আমার। মেয়ের কী হয়েছে বললে সে কথা এড়িয়ে যায়। পরে জানায় মীম মারা গেছে।

এ বিষয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সুকান্ত বিশ্বাস জানান, ঘটনাস্থল থেকে নববধূর লাশ উদ্ধার করে শুক্রবার দুপুরে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। তবে প্রাথমিক সুরতহাল রিপোর্টে শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
Close
Close