জাতীয়

অনলাইন পোর্টাল নিবন্ধনের কার্যক্রম দ্রুত করার সুপারিশ : সংসদীয় কমিটির

গাজীপুর কণ্ঠ ডেস্ক : অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের কার্যক্রম দ্রুততার সাথে সম্পন্ন করার জন্য মন্ত্রণালকে সুপারিশ করেছে সংসদীয় কমিটি।

রোববার (২৭ সেপ্টেম্বর) তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ৬ষ্ঠ বৈঠকে এ সুপারিশ করা হয়।

কমিটির সভাপতি হাসানুল হক ইনুর সভাপতিত্বে জাতীয় সংসদে অনুষ্ঠিত এ বৈঠকে কমিটির সদস্য ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, কাজী কেরামত আলী, বেগম সিমিন হোসেন (রিমি), মুহম্মদ শফিকুর রহমান, মো. মুরাদ হাসান, সাইমুম সরওয়ার কমল ও খ. মমতা হেনা লাভলী অংশ নেন।

বৈঠকে নতুন ও পুরাতন টেলিভিশনের লাইসেন্স ফি ধার্য করে মন্ত্রণালয় তা কার্যকর করবে এবং পরবর্তী বৈঠকে সংসদীয় কমিটিকে অবহিত করবে বলে সুপারিশ করা হয়। কমিটি অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের কার্যক্রম দ্রুততার সাথে সম্পন্ন করার জন্য মন্ত্রণালকে সুপারিশ করে।

বৈঠকে বাংলাদেশ বেতার ও বাংলাদেশ টেলিভিশনের সম্প্রচার কার্যক্রম নিউ মিডিয়ার মাধ্যমে প্রচারের জন্য আলাদা উইং করার সুপারিশ করা হয়।

সোমবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে স্থায়ী কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে তার সুস্বাস্থ্য, দীর্ঘ ও শান্তিময় জীবন কামনা করা হয়।

বৈঠকে তথ্য মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহার, বাংলাদেশ বেতারের মহাপরিচালক হোসনে আরা তালুকদার, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক এস এম হারুন-অর-রশীদসহ মন্ত্রণালয়ের বিভিন্ন সংস্থার প্রধানরা এবং কমিটি সচিব মো. তারিক মাহমুদসহ জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button