গাজীপুর

গাজীপুরে সিআইডি’র অভিযান: ১০ লাখ টাকার ‘সাপের বিষ’ সহ গ্রেপ্তার ৩ জন

গাজীপুর কণ্ঠ ডেস্ক : মহানগরের চান্দনা চৌরাস্তা থেকে আমদানি নিষিদ্ধ প্রায় দশ লাখ টাকা মূল্যের ‘সাপের বিষ’ সহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশের ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্টের (সিআইডি) সদস্যরা।

ওই এলাকার রহমত টাওয়ারের ৪র্থ তলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার তিনজন হলো- টাঙ্গাইলের ভূঞাপুর থানার আগতোরিলা গ্রামের গার্মেন্টস ব্যবসায়ী মো. বদরুল আলম (৪২), একই জেলার দেলদুয়ার থানার পাহাড়পুর গ্রামের মো. মোনায়েম (৫২) ও গাজীপুর মহানগরের কাউলতিয়ার মীরেরগাঁও এলাকার সফিকুল ইসলাম (২৮)।

শুক্রবার পুলিশের ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

সিআইডি’র সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গ্রেপ্তার আসামিরা পরস্পর যোগসাজসে গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকার রহমত টাওয়ারের ৪র্থ তলায় ‘তাজ এপারেলস’ নামের পোশাক কারখানায় আমদানি নিষিদ্ধ সাপের বিষ কেনাবেচা হচ্ছে এমন সংবাদে বৃহস্পতিবার সিআইডি’র ঢাকা মেট্রো পশ্চিম বিভাগের টিম ৩ এর একটি দল ওই মার্কেটে অভিযান পরিচালনা করে বদরুল আলম, মোনাইম এবং সফিকুল নামে তিনজনকে গ্রেপ্তার করে। অভিযানে তাদের কাছ থেকে ১৬৩ গ্রাম নিষিদ্ধ সাপের বিষ উদ্ধার করে জব্দ করা হয়েছে। জব্দকৃত সাপের বিষের বর্তমান বাজার মূল্য আনুমানিক প্রায় দশ লাখ টাকা।

সিআইডি আরো জানায়, আমদানি নিষিদ্ধ সাপের বিষ নিজ হেফাজতে রেখে ক্রয়-বিক্রয় করার অপরাধে গ্রেপ্তার তিনজনের বিরুদ্ধে ‘১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫(বি)(২)/ডি’ ধারায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
Close
Close