রাশিফল

কিছু জিনিস ত্যাগ করতে হতে পারে কর্কটের, কিছুটা ভোগান্তি হতে পারে কুম্ভের

গাজীপুর কণ্ঠ, রাশিফল ডেস্ক : মেষ: সবসময় রাগী মেজাজে থাকলেও আজকে অন্তত হাসুন। এতে অন্যরা সহজে আপনার কাছে আসার সুযোগ পাবে। সবার সঙ্গে সময় কাটিয়ে আনন্দে থাকুন। বন্ধুত্বের সম্পর্ককে গুরুত্ব দিন।

বৃষ: নতুন বন্ধুত্বে নিজেকে সুচারুরূপে উপস্থাপন করুন। দীর্ঘ পথ পাড়ি দিতে হবে আপনাকে। তবুও নির্ভার থাকুন, হাসুন, সতেজ থাকুন।

মিথুন: ফ্যান্টাসি কাজে না জড়ানোই ভালো, প্রতারিত হতে পারেন। যদিও তা আপনাকে আকর্ষণ করতে চাইবে, কিন্তু নিজেকে নিয়ন্ত্রণ করুন।

কর্কট: নতুন কিছুতে সফলতার জন্য কিছু জিনিস ত্যাগ করতে হতে পারে। অনেক কিছু আপনার মেনে নিতে কষ্ট হলেও এটিই আসলে স্বাভাবিক।

সিংহ: আজকের দিনে সফল হতে প্রচেষ্টা বাড়াতে হবে। নতুন বছরকে ঘিরে অনেক সুন্দর সুন্দর প্রশংসা শুনতে পাবেন। কিন্তু সেগুলোকে বেশি পাত্তা দিতে নেই।

কন্যা: অন্যদেরকে নিজের সঙ্গে যুক্ত করুন। শুরুতেই কাজে নেমে পড়ার জন্য আজকের দিনটা সহায়ক হবে না।

তুলা: যারা আপনাকে স্বপ্ন দেখায়, অনুপ্রেরণায় জোগায় তাদের কথা শুনুন। নিজেকে প্রস্তুত করার আগে ভালো করে অন্যদের শুনুন। সিদ্ধান্ত নেয়ার আগে ভালোবাসা, প্রেম, পারস্পরিক সহযোগিতাকে গুরুত্ব দিন।

বৃশ্চিক: শারীরিক যত্ন নিন। এ জন্য যোগব্যয়াম হবে ভান মাধ্যম। আপনার ওপর অনেক দায়িত্ব, তাই শরীর ও মনকে প্রস্তুত রাখা চায়।

ধনু: নিজেকে সময় দিন। অন্যদের সঙ্গে খোলামনে মিশুন। প্রিয়জনের সঙ্গে আনন্দদায়ক সময় কাটান।

মকর: কোনো পরিস্থিতি আপনাকে মর্মাহত করতে পারে। তবে এতে উদ্বিগ্ন হবার কিছু নেই। আপনার চারপাশের সৌন্দর্যটা উপভোগ করুন।

কুম্ভ: কিছুটা ভোগান্তি যেতে পারে আজকের দিনে। অনেকগুলো সমস্যা একসঙ্গে মোকাবিলা করতে হতে পারে। তবে গুরুত্বপূর্ণ মানুষের সঙ্গে যোগাযোগ আপনাকে সহায়তা দেবে।

মীন: আপনি বেশ স্বপ্নবিলাসী এবং কল্পনাপ্রবণ। বাস্তবতাকেও গুরুত্ব দিতে হবে। ইতিবাচক চিন্তা আপনাকে এগিয়ে নিবে। নিজের প্রশান্তির দিকে খেয়াল রাখুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
Close
Close