খেলাধুলা

বার্সেলোনায় নতুন চুক্তি করতে নারাজ মেসি

গাজীপুর কণ্ঠ, খেলাধুলা ডেস্ক : এরকম গুঞ্জন শোনা গেছে আগেও। মেসি বার্সেলোনা ছাড়তে চাইছেন কিংবা মেসি বার্সেলোনায় চুক্তি নবায়ন করতে রাজি নন। এবারও ঠিক তেমনই সোড়গোল উঠল, মেসি ক‌্যাম্প ন‌্যুতে থাকতে চাইছেন না। এজন‌্য বার্সেলোনার সঙ্গে চুক্তিও করতে রাজি নন।

প্রতিবেদনে এসেছে, মেসি এবং তার বাবা জর্জ ২০১৭ সালে কাতালানদের সঙ্গে যে চুক্তি করেছিল তা নিয়ে নতুন করে ভাবছে। সেবার তিন বছরের জন‌্য চুক্তি করেছিল। চলতি মৌসুমে শেষ হবে সেই চুক্তি।

স্প‌্যানিশ রেডিও স্টেশনের এক প্রতিবেদনে এসেছে, মেসি বার্সেলোনার কর্মকর্তাদের ওপর রেগে আছেন। বিশেষ করে কোচ আর্নেস্তো ভালভারদের বরখাস্তের কারণে মিডিয়ায় তার নাম আসায় এবং দলে ভালোমানের ফুটবলার না থাকার অভিযোগে ক্ষিপ্ত মেসি। বিষয়গুলি নিয়ে মেসি তাৎক্ষণিক কোনো প্রতিক্রিয়া দেননি।

৩৩ এ পা রাখা মেসি শেষ ম‌্যাচে অ‌্যাথলেটিকোর বিপক্ষে ক‌্যারিয়ারের ৭০০তম গোল করেন। যদিও ম‌্যাচটি ২-২ গোলে ড্র হয়। লিগ শিরোপার লড়াইয়ে বার্সেলোনা এখন অনেকটাই পিছিয়ে। অন‌্যদিকে বার্সেলোনা পিছিয়ে যাওয়ায় এগিয়ে গেছে রিয়াল মাদ্রিদ।

শেষ কয়েক মাসে মেসিকে নিয়ে একাধিকবার প্রকাশ‌্যে সমালোচনা করেছেন বার্সেলোনার কর্মকর্তারা। গত জানুয়ারিতে বার্সেলোনার স্পোর্টস ডিরেক্টর এরিক আবিদাল গণমাধ‌্যমে জানান, কোচ আর্নেস্তো ভালভারদের বরখাস্তের পেছনে বড় ভূমিকা পালন করেছিলেন মেসি। শুধু তাই নয়, কোচের বিপক্ষে জনমত তৈরি করেছিলেন আর্জেন্টাইন সুপারস্টার।

ফেব্রুয়ারিতে আবিদাল আবারও দলের সমালোচনা করে জানান, বার্সেলোনা চ‌্যাম্পিয়নস লিগ জেতার মতো ভালো দল নয়। এপ্রিলে করোনাভাইরাসের প্রকোপ শুরুর পর বার্সেলোনা খেলোয়াড়দের বেতন কাটার সিদ্ধান্ত নেয়। কিন্তু গণমাধ‌্যমে আসে, খেলোয়াড় বেতন কাটার পক্ষে না। খেলোয়াড়দের নেতৃত্ব দিচ্ছিলেন মেসি। খেলোয়াড়দের প্রতিনিধি হয়ে বার্সেলোনার কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন মেসি।

নিজ ঘরে বারবার সমালোচনার শিকার মেসি। যে ক্লাবকে নিজের সবটুকু উজার করে দিয়েছেন মেসি, সেখানেই এখন বাজে সময় কাটাচ্ছেন। এজন‌্য ক্লাব ছাড়ার সিদ্ধান্তও নাকি নিচ্ছেন! সত‌্যিই কি মেসি বার্সেলোনা ছাড়বেন নাকি এবারও পুরো বিষয়টি গুঞ্জন হয়েই থাকবে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
Close
Close