আলোচিত

নারায়ণগঞ্জে করোনায় ১০০ জনের মৃত্যু, শনাক্ত ছাড়ালো সাড়ে চার হাজার

গাজীপুর কণ্ঠ ডেস্ক : করোনার হটস্পট খ্যাত নারায়ণগঞ্জে শনাক্তের সংখ্যা চার হাজার ৫৩০ জনে দাঁড়িয়েছে। এই জেলায় নতুন করে আরও ৪০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ১০০ জনের এবং সুস্থ হয়েছেন ১ হাজার ৯৮৬ জন। মাত্র ২১ হাজার ৬০৭ জনের নমুনা সংগ্রহ করে এই তথ্য পাওয়া গেছে।

শনিবার (২০ জুন) সন্ধ্যায় জেলা সিভিল সার্জন অফিসের নিজস্ব ওয়েবসাইট থেকে এই তথ্য জানা গেছে।

জেলার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ও সদর উপজেলা এলাকায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা এখনও সর্বাধিক। তবে রূপগঞ্জ উপজেলায়ও করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে।

নারায়ণগঞ্জে সিটি করপোরেশন এলাকায় এই পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে এক হাজার ৫৬২ জন, সদর উপজেলায় এক হাজার ১৩০ জন, বন্দর উপজেলায় ১৪৬ জন, আড়াইহাজারে ৪৩৮ জন, সোনারগাঁয়ে ৩৯২ জন ও রূপগঞ্জে ৮৬২ জন। সিটি করপোরেশন এলাকায় করোনায় এই পর্যন্ত মারা গেছেন ৫৮ জন, সদর উপজেলায় ২১ জন, বন্দর উপজেলায় তিন জন, রূপগঞ্জ উপজেলায় দুই জন, সোনারগাঁয় উপজেলায় ১৩ জন ও আড়াইহাজার উপজেলায় তিন জন।

জেলায় সুস্থ হওয়া এক হাজার ৯৮৬ জনের মধ্যে সিটিতে ৯৩২ জন, সদর উপজেলায় ৪৭১ জন, বন্দর উপজেলায় ৩০ জন, রূপগঞ্জের ১৯২ জন, সোনারগাঁয়ে ১৭১ জন ও আড়াইহাজারের ১৯০ জন রয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
Close
Close