গাজীপুরসংবাদ বিজ্ঞপ্তি

কালীগঞ্জে ‘স্বাস্থ্যবিধি অমান্য’ করার দায়ে ৮ জনকে জরিমানা

গাজীপুর কণ্ঠ ডেস্ক : ‘রেড জোন’ ঘোষিত কালীগঞ্জ পৌরসভার ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে স্বাস্থ্যবিধি অমান্য করার দায়ে ৮ জনকে মোবাইল কোর্টের মাধ্যমে ৩ হাজার ৯৫০ টাকা জরিমানা করেছে প্রশাসন।

সোমবার (১৫ জুন) দিনব্যাপী অভিযান পরিচালনা করে এ জরিমানা করা হয়েছে।

বিষয়টি জানিয়েছেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শিবলী সাদিক।

মোবাইল কোর্ট পরিচালনা করেছেন কালীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহীনা আক্তার এবং জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াসিউজ্জামান চৌধুরী।

মোবাইল কোর্ট পরিচালনা করছেন কালীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহীনা আক্তার।

কালীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহীনা আক্তার বলেন, ‘কালীগঞ্জ পৌরসভার ৬ নং ওয়ার্ডে অভিযান পরিচালনা করে স্বাস্থ্য বিধি অমান্য করার দায়ে ‘সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ, নির্মূল) আইন, ২০১৮’ অনূ্যায়ী ৩ জনকে ২ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শিবলী সাদিক বলেন, ‘রেড জোন ঘোষিত কালীগঞ্জ পৌরসভার ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে সোমবার তৃতীয় দিনেও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। অভিযানে স্বাস্থ্য বিধি অমান্য করার দায়ে ৮ জনকে ৮ টি মামলায় ৩ হাজার ৯৫০ টাকা জরিমানা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেছেন কালীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহীনা আক্তার এবং জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াসিউজ্জামান চৌধুরী। মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন ব্যাটেলিয়ন আনসার সদস্যরা’।

 

উল্লেখ্য : ‘রেড জোন’ ঘোষণার প্রথম দিন শনিবার (১৩ জুন) স্বাস্থ্য বিধি অমান্য করার দায়ে মোবাইল কোর্টের মাধ্যমে ১১ জনকে ১২ হাজার ৪০০ টাকা এবং দ্বিতীয় দিন রোববার (১৪ জুন) ৪ জনকে ১৬ হাজার জরিমানা করেছিল প্রশাসন।

 

আরো জানতে……..

কালীগঞ্জে রেড জোনে ‘স্বাস্থ্যবিধি’ অমান্য করায় ১৬ হাজার টাকা জরিমানা

কালীগঞ্জে ’রেড জোন’ ঘোষিত অঞ্চলে স্বাস্থ্য বিধি অমান্য: ১১ জনকে জরিমানা

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
Close
Close