গাজীপুরজেলা পুলিশ

কালীগঞ্জে ১ হাজার পিস ইয়াবাসহ দুই ‘তরুণ মাদক ব্যবসায়ী’ গ্রেপ্তার

গাজীপুর কণ্ঠ ডেস্ক : কালীগঞ্জে পুলিশ চেকপোস্টে তল্লাশির সময় দুই ‘তরুণ মাদক ব্যবসায়ী’কে ১ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ মে) বিকেল পাঁচটার দিকে গাজীপুর-ইটাখোলা মহাসড়কের কালীগঞ্জের মোক্তারপুর চরসিন্ধুর ব্রীজ এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

শুক্রবার আদালতের মাধ্যমে তাঁদের কারাগারে পাঠানো হয়েছে।

সত্যতা নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কেএম মিজানুল হক।

গ্রেপ্তারকৃতরা হলো, ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার নোয়াগাঁও গ্রামের মৃত আবুল খায়ের ছেলে মোমেন (১৮) ও একই এলাকার মজিবুর রহমানের ছেলে মোজাম্মেল খাঁন (১৮)।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জিহাদুল হক বলেন, ‘গ্রেপ্তারকৃত ওই দুই তরুণ বৃহস্পতিবার বিকেলে মোটরসাইকেল যোগে গাজীপুরের দিকে যাচ্ছিল। পথে মোক্তারপুর চরসিন্ধুর ব্রীজ এলাকায় গাজীপুর-ইটাখোলা মহাসড়কে নিয়মিত চেকপোস্টে সন্দেহ হলে দেহ তল্লাশি করে ১ হাজার পিস ইয়াবাসহ তাঁদের গ্রেপ্তার করা হয়। তাঁদের ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এবিষয়ে তাঁদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে’।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কেএম মিজানুল হক বলেন, ‘সড়কে চেকপোস্টে বসিয়ে কঠোর নজরদারিতে দুই তরুণ মাদক ব্যবসায়ীকে ১ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
Close
Close