অর্থনীতিআলোচিতলাইফস্টাইল

আড়ংয়ের প্রতারণা, ধরা খেয়ে ‘ক্ষমা’ চেয়েছেন কর্তৃপক্ষ

গাজীপুর কণ্ঠ ডেস্ক : দেশের ফ্যাশন ব্র্যান্ড ‘আড়ং’ এর অনলাইন শপের বিরুদ্ধে সঠিকভাবে ও সময়মত পণ্য ডেলিভারি না করা, কোনো ধরনের নোটিফিকেশন ছাড়াই ক্রেতাদের অর্ডার বাতিল করে দেয়াসহ নানা অভিযোগ উঠেছে। অভিযোগ পাওয়া গেছে কাস্টমার কেয়ারের অসদাচারণেরও। এসব অভিযোগ স্বীকার করে ক্ষমাও চেয়েছেন প্রতিষ্ঠানটির হেড অব ই-কমার্স।

ঈদ সামনে রেখে লকডাউনের এ সময়টায় অনেকেই আউটলেট না ঘুরে বাসায় বসে কেনাকাটা সারতে চাইছেন। আর তাতেই যেন বাধছে বিপত্তি। আড়ংয়ের অনলাইন শপে পণ্য অর্ডারের সঙ্গে সঙ্গে বিল পরিশোধের টাকা কেটে নেয়া হলেও মাস পেরিয়ে গেলেও ডেলিভারি পাওয়া যাচ্ছে না।

আড়ংয়ের সঙ্গে ক্রেতাদের অনলাইনে যোগাযোগের একমাত্র মাধ্যম ই-মেইল। পণ্য না পেয়ে অনলাইনে ই-মেইল করে আড়ং কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও কোনো ফিরতি মেইল পাওয়া যায় না। শুধু তাই নয়, ক্রেতাদের অভিযোগ- আড়ংয়ের ফেসবুকে পেজে এ বিষয়ে অভিযোগ করলেও তাদের কাছ থেকে কোনো উত্তর পাওয়া যায়নি। কাস্টমার কেয়ারে যোগাযোগ করলেও নানা হয়রানির শিকার হতে হয়। তথ্য-প্রমাণসহ এই প্রতিবেদকের হাতে এসে পৌঁছেছে এমন কিছু অভিযোগ।

আড়ংয়ের অনলাইন সেবা নিয়ে ক্ষোভ প্রকাশ করে জনপ্রশাসনে সংযুক্ত সহকারী সচিব নওরিন হক জানান, তিনি তার বাচ্চাদের জন্য আড়ংয়ের অনলাইন শপে পোশাকের অর্ডার করেছিলেন এপ্রিল মাসের ২১ তারিখ। ২২ তারিখ ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকাও কেটে নেয়া হয়।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button