আলোচিত

করোনাভাইরাসে আরও দুই পুলিশ সদস্যের মৃত্যু

গাজীপুর কণ্ঠ ডেস্ক : কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে আরও দুই পুলিশ সদস্যের মৃত্যুর খবর জানিয়েছে ঢাকা মহানগর পুলিশ।

এ নিয়ে বাংলাদেশে মোট তিন পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন বলে ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার মো. মাসুদুর রহমান জানান।

তিনি বলেন, পুলিশের এএসআই মো. আবদুল খালেক (৩৬) বৃহস্পতিবার ভোরে এবং কনস্টবল মো. আশেক মাহমুদ (৪২) বুধবার রাতে মারা যান।

“উপসর্গ থাকায় তাদের প্রথমে কোয়ারেন্টিনে রাখা হয়েছিল। পরে পরীক্ষায় করোনাভাইরাস পজিটিভ এলে রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানেই তাদের মৃত্যু হয়েছে।”

এর আগে মঙ্গলবার রাতে মারা যান পুলিশ কনস্টবল জসিম উদ্দিন। নমুনা পরীক্ষায় তার মধ্যেও করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া যায়।

পুলিশ কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা যায়, কনস্টবল আশেক মাহমুদ ট্রাফিক পুলিশের উত্তর বিভাগে কর্মরত ছিলেন। তাকে সিদ্ধেশ্বরী কলেজে কোয়ারেন্টিনে রাখা হয়েছিল।

করোনাভাইরাস পজিটিভ আসায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।

আশেক ১৯৯৭ সালের ১১ সেপ্টম্বর পুলিশ বাহিনীতে যোগ দেন। তার গ্রামের বাড়ি জামালপুরের মেলান্দহ উপজেলার ইন্দ্রবাড়িতে। তিনি দুই সন্তান রেখে গেছেন।

আর এএসআই খালেক মারা যান বৃহস্পতিবার ভোর সোয়া ৪টার দিকে। হাসপাতালে আনার আগে তাকে আরমবাগের একটি হোটেলে কোয়ারেন্টিনে রাখা হয়েছিল।

২০০৪ সালের ৬ সেপ্টেম্বর পুলিশ বাহিনীতে যোগ দেওয়া খালেক সর্বশেষ পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) বিভাগে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি বরগুনার বেতাগী উপজেলার ঝোপখালীতে। তিন সন্তান রেখে গেছেন খালেক।

দুই লাখের বেশি পুলিশ সদস্যের এ বাহিনীতে এ পর্যন্ত ৪৭৫ জন আক্রান্ত হয়েছেন বলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছেন।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button