গাজীপুর

শ্রীপুরে ইন্দোনেশিয়ার এক নারীসহ চারজনকে গলা কেটে হত্যা

গাজীপুর কণ্ঠ ডেস্ক : শ্রীপুরের আবদার গ্রামে ইন্দোনেশিয়ার নাগরিক এক নারী, তার দুই মেয়ে ও এক ছেলেকে গলা কেটে হত্যা করেছে দুর্বত্তরা।

বুধবার দিবাগত রাতে কোনো এক সময় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে বৃহষ্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে ঘটনাস্থলে যায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) লিয়াকত আলী।

নিহতরা হলেন প্রবাসী কাজল মিয়ার স্ত্রী ইন্দোনেশিয়ার নাগরিক ফাতেমা বেগম (৪০), তার মেয়ে নূরা আক্তার (১৬), হাওরিন (১১) ও ছেলে সাদীল(৭)।

gazipurkontho

স্থানীয় ইউপি সদস্য তারেক হাসান বাচ্চু জানান, গত ২০ বছর আগে ইন্দোনেশিয়া থাকাকালীন প্রবাসী কাজল মিয়া সে দেশের নাগরিক ফাতেমা আক্তারকে বিয়ে করে নিয়ে আসেন। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার গোলবাড়ী গ্রামে। শ্রীপুরের আবদার গ্রামের আব্দুল আউয়াল কলেজের পশ্চিম পাশে জমি কিনে তারা দ্বিতল বাড়ি নির্মাণ করেন।

বাচ্চু আরও জানান, বৃহষ্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে বাড়িতে ডাকাডাকি করে কোনো সাড়া পাওয়া যায়নি। পরে দুপুর ২টার দিকে আবার ডাকডাকি করেও কোনো সাড়া না পেয়ে পাশের বাড়ির টিনের চালের ওপর দিয়ে ঘরে ভেতরে প্রবেশ করে ঘরের মেঝেতে সকলের রক্তমাখা গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। গভীর রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে থাকতে পারে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, ইন্দোনেশিয়ার নাগরিক এক নারী, তার দুই মেয়ে ও এক ছেলেকে গলা কেটে হত্যা করেছে দুর্বত্তরা। খবর পেয়ে বিকেল সাড়ে ৪টায় পুলিশে ঘটনাস্থলে যায়। সুরতহাল প্রতিবেদন তৈরীর প্রস্তুতি চলছে। তাৎক্ষণিক হত্যাকান্ডের কারণ নির্ণয় করা সম্ভব হচ্ছে না।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button