গাজীপুরজেলা প্রশাসন

কালিয়াকৈরের এসি-ল্যান্ড ইশতিয়াক আহমেদকে গুলশান সার্কেলে পদায়ন

গাজীপুর কণ্ঠ ডেস্ক : কালিয়াকৈর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ইশতিয়াক আহমেদকে ঢাকার গুলশান সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) হিসেবে পদায়ন করা হয়েছে।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) ঢাকার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মোঃ নুরুন্নবী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ দেওয়া হয়েছে।

ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে জনস্বার্থে জারিকৃত এ আদেশ অনতিবিলম্বে কার্যকর করা হবে।

২০১৯ সালের ০২ এপ্রিল ইশতিয়াক আহমেদ সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কালিয়াকৈরে যোগদান করেছিলেন।

উল্লেখ্য : (বিসিএস) ৩৪ তম ব্যাচের এই কর্মকর্তা এর আগে ২০১৭ সালের ২৭ আগস্ট সহকারী কমিশনার হিসেবে গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করে জেলা প্রশাসকের কার্যালয়ের ব্যবসা ও বাণিজ্য শাখায় সহকারী কমিশনার হিসেবে কর্মরত থাকা অবস্থায় ২০১৯ সালের ২৬ ফেব্রুয়ারি সহকারী কমিশনার (ভূমি) হিসেবে পদায়নের লক্ষে ভূমি মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়। পরবর্তীতে ৭ মার্চ ভূমি মন্ত্রণালয়ে থেকে সহকারী কমিশনার (ভূমি) হিসেবে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছিল।

পরে ৭ মার্চ গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয় থকে অবমুক্ত হয়ে সহকারী কমিশনার (ভূমি) হিসেবে পদায়নের লক্ষে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে যোগদান করেছিলেন।

ইশতিয়াক আহমেদের (১৭৬৭৯) নিজ জেলা ফরিদপুর।

২০১৬ সালের ০১ জুন চাকরিতে যোগদানকৃত এই কর্মকর্তা জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মুহম্মদ শাহীন ইমরান (মাঠ প্রশাসন-০১ শাখা) স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ২০১৮ সালের ২১ অক্টোবর (প্রশাসন) ক্যাডারে চাকরি স্থায়ী হয়।

 

এ সংক্রান্ত আরো জানতে…….

কালিয়াকৈরের নতুন এসি-ল্যান্ড ইশতিয়াক আহমেদ

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button