সারাদেশ

‘বিল মাখল কল্যাণ ফাউন্ডেশনের’ উদ্যোগে গফরগাঁওয়ে শীতবস্ত্র ও নগদ অর্থ বিতরণ

গাজীপুর কণ্ঠ ডেস্ক : ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার মাখল কালদাইড় গ্রামে অসহায় হতদরিদ্রদের মধ্যে শীতবস্ত্র ও নগদ অর্থ বিতরণ করেছে সেচ্ছাসেবী সংগঠন ‘বিল মাখল কল্যাণ ফাউন্ডেশন’।

শুক্রবার বিকালে ফাউন্ডেশনের উদ্যোগে এর নির্ধারিত কার্যালয়ে এ কর্মসূচী পালন করা হয়েছে।

অনুষ্ঠানে সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক আব্দুল আজিজের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, পাগলা থানার অফিসার ইনর্চাজ মো. শাহিনুজ্জামান খান, পাইথল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখতারুজ্জামান ডালী, কমিউনিটি পুলিশিং এর পাগলা থানার সভাপতি শাহজাহান মন্ডল, অধ্যাপক মজহারুল হক (সোহেল মাজহার), বিল মাখল কল্যাণ ফাউন্ডেশনের সাধারন সম্পাদক মোহাম্মদ মকবুল হোসের মেম্বার, বিল মাখল কল্যাণ ফাউন্ডেশনের জমিদাতা আহাম্মদ আলী মন্ডল, সহায়ক বাংলাদেশের সভাপতি সাংবাদিক লুৎফর রহমান রানা, মো. আবদুল হামিদ, আতাউর রহমান আতা মেম্বার, দত্তের বাজার ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক কাওছার আহম্মেদ প্রমূখ।

সেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠানের উদ্যোক্তা আহাম্মদ আলী মন্ডল জানান, উপজেলার বিভিন্ন এলাকা থেকে আশা প্রতিবন্ধী, বিধবা অসহায় ও দুস্থ শীতার্তদের মাঝে কম্বল ও নগদ অর্থ তুলে দেওয়া হয়েছে।

বিল মাখল কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি দৈনিক প্রাইমের ভারপ্রাপ্ত সম্পাদক ও দৈনিক ভোরের দর্পণ গফরগাঁও প্রতিনিধি আ. আজিজ জানান, বিগত ২০১৮ সাল থেকে এ সংগঠনটি এলাকার সুবিদা বঞ্চিত মানুষের পাশে দাড়িয়ে সহায়তা করে আসছে। এর ধারাবাহিকতায় এ ধরনের কর্মসূচী চলমান আছে। তিনি সবাইকে সামাজিক উন্নয়ন মূলক এ কাজে শরীক হওয়ার আহ্বান জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
Close
Close