আইন-আদালত

এশিয়ান এইজ’র পর্ষদ চেয়ারম্যানসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

গাজীপুর কণ্ঠ ডেস্ক : এশিয়ান এইজ পত্রিকার সম্পাদনা পর্ষদের চেয়ারম্যান শোয়েব চৌধুরী, এডিটর-ইন-চিফ ড. জেসমিন চৌধুরী, এডিটর-ইন-চার্জ সৈয়দ বদরুল আহসান, এডিটর-অ্যাট-লার্জ অভিরুক সেন, পত্রিকাটির প্রকাশক মো. আল আমিন চৌধুরী এবং রিপোর্টার পি আর বিশ্বাসের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছেন এক্সিম ব্যাংকের পরিচালক ও নাসা গ্রুপের অ্যাডভাইজার লে. কর্নেল (অব.) সিরাজুল ইসলাম বীরপ্রতীক (বার)।

পত্রিকাটিতে দেশের ব্যাংকিংখাতের শীর্ষ সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস (বিএবি) এর চেয়ারম্যান এবং এক্সিম ব্যাংক ও নাসা গ্রুপের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদারের বিরুদ্ধে ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ প্রকাশে সংক্ষুব্ধ হয়ে তিনি এ মামলা দায়ের করেন।

সোমবার (১১নভেম্বর) মহানগর মুখ্য হাকিমের আদালতে মামলা দায়ের করার পর মামলাটি বিচারক আমলে নিয়ে তদন্তের জন্য পুলিশ সদর দপ্তরকে নির্দেশ দেন।

মামলা সূত্রে জানা গেছে, দ্য এশিয়ান এইজ পত্রিকায় গত ২৪ অক্টোবর মো. নজরুল ইসলাম মজুমদারের বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন, বিকৃত, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত একটি প্রতিবেদন প্রকাশ হয়।

প্রতিবেদনটি প্রকাশের ফলে দেশ ও বিদেশে মো. নজরুল ইসলাম মজুমদার হেয় প্রতিপন্ন হয়েছেন এবং তার মানহানি হয়েছে বলে লে. কর্নেল (অব.) সিরাজুল ইসলাম বীরপ্রতীক (বার) দাবি করেন।

Related Articles

Back to top button
Close
Close