গাজীপুর

টঙ্গীতে পুলিশের সোর্সকে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা : মহানগরের টঙ্গীর মোক্তারবাড়ি জামতলা এলাকায় আলা-আমিন (৩৪) নামে পুলিশের এক সোর্সকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

নিহত আলা-আমিন কুমিল্লা জেলার বাঙ্গুরা বাজার থানার দৌলতপুর এলাকার সরু মিয়ার ছেলে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্থানীয় সন্ত্রাসী সবুজের মা সুলতানা আক্তার ও নিহত আলামিনের বন্ধু হাবীবুর রহমানকে আটক করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

ঘটনাস্থল থেকে স্থানীয়রা জানান, মোক্তার বাড়ি রোডের জামতলায় বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ৪-৫ জন যুবক অতর্কিতে ছুরা, রাম দা নিয়ে আলা আমিনের ওপর চড়াও হয়। সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে দ্রুত দৌড়ে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয়রা আরো জানান, আলা-আমিন টঙ্গী পশ্চিম থানা পুলিশের সোর্স হিসেবে কাজ করতো। সম্প্রতি আলা-আমিনের দেয়া তথ্যে থানার একজন এএসআই এক মাদক কারবারিকে আটক করে। পরে ওই মাদক কারবারি পুলিশের কাছ থেকে ছাড়া পেয়ে সহযোগী মাদক কারবারিদের নিয়ে সংঘবদ্ধ হয়ে সোর্স আল-আমিনকে কুপিয়ে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

জিএমপি’র টঙ্গী পশ্চিম থানা এসআই বিল্লাল হোসেন বলেন, একটি মোবাইল সংক্রান্ত ঘটনার জেরে এ হত্যাকাণ্ড হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে তদন্তের পর হত্যাকাণ্ডের প্রকৃত কারণ জানা যাবে।

এ ঘটনায় স্থানীয় সবুজের মা সুলতানা আক্তার ও নিহত আল-আমিনের বন্ধু হাবীবুর রহমানকে আটক করা হয়েছে।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button