গাজীপুর

‘খালেদা জিয়াকে কারাগারে বন্ধী রেখে দেশ বিক্রির পাঁয়তারা চলছে’ : ফজলুল হক মিলন

গাজীপুর কণ্ঠ ডেস্ক : ‘আদালত নিয়ন্ত্রন করে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্ধী রেখে দেশ বিক্রির পাঁয়তারা চলছে’ বলে মন্তব্য করেছেন বিএনপি’র ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপির সভাপতি এমপি ফজলুল হক মিলন।

গাজীপুর জেলা ও মহানগর বিএনপি’র যৌথ উদ্যোগে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে শুক্রবার বিকেলে গাজীপুরে বিএনপি’র দলীয় কার্যালয়ে এক মিলাদ মাহ্ফিল ও দোয়া অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি আরো বলেন, ‘আওয়ামীলীগ তাদের কোন প্রভুর স্বার্থ বাস্তবায়নে জনগণের ভোটাধিকার হরণ করে ক্ষমতা দখল করেছে তা এখন দেশবাসীর কাছে স্পষ্ট হয়ে গেছে। তারা একের পর এক দেশের স্বার্থ জলাঞ্জলি দিয়ে তাদের প্রভু রাষ্ট্রের স্বার্থ বাস্তবায়ন করে যাচ্ছে। তাদের কর্মকান্ডে ইতিমধ্যেই প্রমাণ হয়েছে তারা একটি পুতুল সরকার। ঐক্যবদ্ধভাবে এই পুতুল সরকারের কারাগার থেকে দেশনেত্রীকে মুক্ত করে গণতন্ত্র পুন:প্রতিষ্ঠা এবং দেশ ও দেশের জনগণকে রক্ষা করা হবে’।

গাজীপুর মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকারের সভাপতিত্বে মিলাদ মাহ্ফিল ও দোয়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মো. মজিবুর রহমান, মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি আফজাল হোসেন কায়সার, অ্যাডভোকেড ড. শহিদুজ্জামান, মো. শজাহান ফকির, মো. হুমায়ুন কবির মাস্টার, শাখাওয়াত হোসেন সেলিম, সৈয়দ আক্তাজ্জামান,অধ্যাপক নজরুল ইসলাম, মো. আনোয়ারুল ইসলাম, মো. আব্দুল আউয়াল, মিসেস আনোয়ারা বেগম, শাখাওয়াত হোসেন সবুজ, বশির আহমেদ বাচ্চু, জিয়াউল হাসান সপন,সরকার জাবেদ আহমেদ সুমন, সাইফুল ইসলাম টুটুল, হাসান আজমল হোসেন ভুইয়া, মো. আব্দুর রহিম খান কালা, অ্যাডভোকেড নুরুল কবির শরীফ, অ্যাডভোকেড মনির হোসেন, মো. মনিরুল ইসলাম বাবুল, মো. ফারুক হোসেন খান, সামজ্জোহা সরকার তাপস, মো. মাসুদ রানা, হাসিবুর রহমান মুন্না, মো. নুরে আলম, আবু তাহের মুসল্লী, নাজমুল খন্দকার সুমন, শওকত বাবু, মো. মজিবুর রহমান, মো আবুল হোসেন প্রমুখ।

সভাপতির বক্তব্যে হাসান উদ্দিন সরকার বলেন, গাজীপুর থেকেই মুক্তিযুদ্ধের সূচনা হয়েছিল। এবার গণতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধারের উদ্দেশ্যে গাজীপুর থেকেই ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
Close
Close