গাজীপুর

টঙ্গী পূর্ব থানার এসআই জিয়া প্রত্যাহার

গাজীপুর কণ্ঠ ডেস্ক : জিএমপি’র টঙ্গী পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) মো. জিয়াউর রহমানকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আনোয়ার হোসেনের নির্দেশে তাকে প্রত্যাহার করা হয়।

জানা যায়, এসআই জিয়া টঙ্গীর ব্যাংক মাঠ, এরশাদনগর বস্তিসহ বিভিন্ন বস্তির মাদক ব্যবসায়ীদের সঙ্গে সখ্যতা গড়ে তোলেন এবং অনৈতিক আর্থিক লেনদেনে জড়িয়ে পড়েন। গত সোমবার রাতে টঙ্গীর আরিচপুর এলাকার পুরাতন লোহা ও ভাঙ্গারি ব্যবসায়ী রাশেদকে আটক করেন তিনি। আটককৃতের পকেটে তিন পিস ইয়াবা ট্যাবলেট ঢুকিয়ে ৫ হাজার টাকা ঘুষ নেয়ার অভিযোগ উঠেছে জিয়ার বিরুদ্ধে। প্রশাসনের ঊধ্বর্তন কর্তৃপক্ষ বিষয়টি জানতে পেরে জনস্বার্থে তাকে প্রত্যাহার করে গাজীপুর পুলিশ লাইনে সংযুক্ত করেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে এসআই জিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হঠাৎ করেই আমাকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। কি কারণে প্রত্যাহার করা হয়েছে এমন প্রশ্নে তিনি বলেন, ওসি স্যারের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে মতোবিরোধ ছিলো। এ কারণে আমাকে প্রত্যাহার করা হয়েছে।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন প্রত্যাহারের বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন, নিয়মিত বদলীর অংশ হিসেবে এসআই জিয়াউর রহমানকে মেট্রোপলিটন ডিবিতে বদলি করা হয়েছে।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button