রাশিফল

মেষের যাত্রা পথে দুর্ভোগ, বৃশ্চিকের অর্থ লাভ

গাজীপুর কণ্ঠ, রাশিফল ডেস্ক : মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
ব্যবসায় চুরি হতেই পারে। যাত্রা পথে দুর্ভোগে হয়রানি বাড়বে। মনের মানুষের সাড়া না পেলেও ভয় পাওয়ার কিছু নেই। কর্মযোগ শুভ।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কর্মযোগে ছোটখাটো স্বার্থ ত্যাগ আপনার পক্ষে ভালো। অপ্রিয় সত্য কথায় শত্রু বৃদ্ধি পাবে। প্রেমের ক্ষেত্রে আপনার বিরুদ্ধে কোন শক্তি কাজ করতে পারে।

মিথুন: (২২মে – ২১ জুন)
কর্মে উন্নতি না হলেও হাতে অর্থ থাকবে। ব্যবসা নিয়ে সন্তোষজনক যোগ। আপনার খুশি রক্ষা করতে দাম্পত্য জীবনে সমস্যা বাড়বে। প্রেমযোগ মিশ্র।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
একাগ্রতার জন্য সফলতা লাভ। প্রেম প্রণয়ের জটিলতায় সমস্যা। জলপথে ভ্রমণ। আর্থিক খরচ বাড়বে। দুর আত্মীদের সঙ্গে ভালো সময় কাটবে।

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)
ব্যবসায় শ্রীবৃদ্ধি মোটের উপরে ভালো। অন্যদের প্রভাবিত করে কার্যোদ্ধার করতে সফল হবেন। বদ হজম সমস্যা দেখা দিতে পারে। এখনই প্রেমের প্রস্তাব না দেওয়াই ভালো।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
কর্মযোগে হঠকারী সিদ্ধান্ত ভেবে চিন্তে নিন। আপনার অবর্তমানে বৈষয়িক আর্থিক ক্ষতি হতে পারে। প্রেমের ক্ষেত্রে তাড়াহুড়া না করাই ভালো।

তুলা:(২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
আপনার দ্বারা পরিবারে সকলে খুশি। ব্যবসা বা পেশাদারি কাজে বাড়তি আয়ের সুচনা হবে। দুর ভ্রমনের জন্য দিনটা শুভ। প্রেম মিশ্রফল।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
কর্মস্থলে আর্থিক উপহার পাবেন। তবে খরচের সম্ভাবনাও বৃদ্ধি পাবে। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত স্থগিত রাখতে হতে পারে। ব্যবসায়ে উন্নতির যোগ আছে। প্রেমযোগ শুভ।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
অচেনা ব্যক্তির কথায় সিদ্ধান্ত নিলে বিপত্তি ঘটতে পারে। দুঃসময়ে বন্ধুর সাহায্য পাওয়ার আশা আছে। যাত্রা পথে হয়রানি। আর্থিক যোগ শুভ। পরিবারের সঙ্গে শুভ সময় কাটবে।

মকর:(২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
মনের বাসনা পুর্ন হবে। কল্যাণ কাজে সময় দিয়ে তৃপ্তি লাভ করবেন। পোশাক ব্যবসার সাথে যুক্তদের পক্ষে শুভ দিন। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ নয়।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
দাম্পত্য সমস্যা মিটে যাবে। মহৎ হৃদয়বৃত্তি ও পরোপকারে আত্মিক প্রশান্তি লাভে করবেন। প্রেম যোগ শুভ। ধর্মস্থানে দান ধ্যান করুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
দিনটি শুভ। ব্যবসায়ীক আলোচনা আজ না করাই শ্রেয়। বিকেলে পর কোনো শুভ খবর পেতেই পারেন। শত্রু আপনার কিছুই করতে পারবে না। প্রেম যোগ শুভ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
Close
Close