আলোচিত

ভাইরাল কৃষিমন্ত্রীর নৌকা ভ্রমন!

গাজীপুর কণ্ঠ ডেস্ক : কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাকের নৌকা ভ্রমণের একটি ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাতে দেখা যাচ্ছে, খোলা একটি নৌকায় মুখোমুখি দুটি সোফা পাতা। তাতে হাস্যোজ্জ্বল মুখে বসে আছেন মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। তার সাথে রয়েছেন মহিলা-শিশুসহ আরো কয়েকজন।

নৌকার ওপর সোফায় বসা কৃষিমন্ত্রীর ওই ছবি নিয়ে বিভিন্ন জন বিভিন্ন ধরনের মন্তব্য করছেন। তাদের অনেকের বক্তব্য, আমাদের নিজস্ব ঐতিহ্য এ নৌকা ভ্রমণেও যদি কৃষিমন্ত্রীর সোফার প্রয়োজন হয়, তাহলে তিনি কৃষকের সুখ-দুঃখ কীভাবে অনুভব করবেন। আবার অনেকে বিষয়টিকে স্বাভাবিকভাবে নেয়ার আহবান জানিয়েছেন।

প্রবাসী সাংবাদিক ফজলুল বারীর দেয়া স্ট্যাটাসে লেখা হয়েছে, ‘মতিয়া চৌধুরীর সঙ্গে (সাবেক কৃষিমন্ত্রী) সবকিছুতে ইনি উল্টো ডিগ্রির। কৃষিমন্ত্রী হিসেবে শেখ হাসিনার একটি ভুল চয়েস।’

সৈয়দা তাজমিরা আখতার নামে একজন কমেন্ট করেছেন, ‘এইসব কর্মকাণ্ড দেখে হতাশ হয়ে যাচ্ছি। এরা নিজেদের জনগণের সেবক মনে করেন না।

আবার কেউ কেউ মন্ত্রীকে সমর্থন করেছেন। সুব্রত নন্দী নামে একজন লিখেছেন, ‘ভাই উনি সহজ-সরল মানুষ। চামচারা হয়তো নৌকায় সোফা বসিয়ে ওনাকে বসতে বলেছেন। উনি অতশত না বুঝেই বসে পড়েছেন। একজন খাঁটি অসাম্প্রদায়িক চেতনার মানুষ তিনি। ভুল হলে মাফ করে দিয়েন।’

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button