বিনোদন

বিয়ের গুঞ্জনের মাঝে বাংলাদেশের ছবি দিলেন শ্রাবন্তী!

গাজীপুর কণ্ঠ, বিনোদন ডেস্ক : রোশান সিং-এর সঙ্গে বিয়ে নিয়ে এখনো প্রকাশ্যে মুখ খোলেননি শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই গুঞ্জনের মধ্যেই ভেরিফায়েড ইনস্টাগ্রাম পেজে ছবি শেয়ার করলেন তিনি। সেখানে এলো বাংলাদেশ প্রসঙ্গ।

ছবিতে দেখা যাচ্ছে নাচের মেজাজে মঞ্চে রয়েছেন শ্রাবন্তী। হাতে মাইক। ক্যাপশনে লিখেছেন, “যখন প্রতিবেশী দেশ থেকে ভালোবাসা পাওয়া যায় তখন এমনিই হাসিটা চলে আসে।” হ্যাশট্যাগে বাংলাদেশ লিখেছেন।

ছবিটি দেখে মনে হচ্ছে, বাংলাদেশের কোনো অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন। অর্থাৎ, ব্যক্তিগত জীবন নিয়ে কোনো আলোচনায় অংশ নেবেন না শ্রাবন্তী। কথা হবে কাজ নিয়ে।

শোনা যাচ্ছে, শনিবার চণ্ডীগড়ে প্রেমিক রোশানকে পাঞ্জাবি মতে বিয়ে করেছেন শ্রাবন্তী। ওই দিন রাতে বাঙালি রীতি মেনেও আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতিতে বিয়ে হয়েছে তাদের। ডাকা হয়নি সিনেমার কাউকে।

চুপিসারে বিয়ে করবেন বলে কয়েক দিন আগে চণ্ডীগড়ে চলে যান শ্রাবন্তী ও রোশান। শুক্রবার সেখানেই তাদের সংগীত অনুষ্ঠান হয়। এর আগে পয়লা বৈশাখে কলকাতার একটি রেস্তোরাঁয় বাগদান হয়।

২০০৩ সালে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী, ২০১৬ সালে বিবাহ-বিচ্ছেদ হয়ে যায়। তাদের ছেলে ঝিনুক শ্রাবন্তীর কাছেই থাকে। বছর দেড়েক আগে মডেল কৃষ্ণ ভিরাজকে বিয়ে করেন শ্রাবন্তী, তবে সেই সম্পর্ক তিন মাসের বেশি টেকেনি।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button