গাজীপুর

যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে পূবাইলে ‘বর্ষবরণ’ উদযাপন

গাজীপুর কণ্ঠ ডেস্ক : বিগত বছরের ন্যায় এ বছরও নানা আয়োজনের মধ্য দিয়ে জাঁকজমকপূর্ণভাবে মহানগরের পূবাইলে ‘যুগান্তর স্বজন সমাবেশে’র উদ্যোগে উদযাপন হল ‘বাংলা ১৪২৬ বর্ষবরণ’ উৎসব।

বর্ষবরণ উপলক্ষে পূবাইলে স্বজন সমাবেশে এর উদ্যোগে স্থানীয়দের জন্য রোববার সকালে পান্তা ইলিশ ও নানান পদের ভর্তা ভোজনের আয়োজন করা হয়।

তিন পর্বের অনুষ্ঠানে প্রথমপর্বে ছিল পান্তা ইলিশের ভোজন। দ্বিতীয়পর্বে অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দের সকলের সাথে কুশল বিনিময় এবং শেষ পর্বে বৈশাখী গানের আয়োজন।

সংগীত পরিবেশন করেন হালিম সরকার, আনিসুর রহমানসহ স্থানীয় শিল্পীরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগরের ৪১ নং ওয়ার্ড কাউন্সিলর ও স্বজন উপদেষ্টা মোমেন মিয়া, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল রউফ সরকার,যুগান্তর পূবাইল প্রতিনিধি ও স্বজন উপদেষ্টা মোঃ আখতার হোসেন,স্বজন উপদেষ্টা ওয়াহিদুল হক ভূঁইয়া,বিশিষ্ট ব্যাবসায়ী কাদির মোল্লা,ডাঃ করিম মিয়া, বাতেন মিয়া, হালিম সরকার,এনামুল হক, শরিফ সরদার,ব্যাংকার সামাদ উজ্জল,ইমরুল হক,হেলিম ব্যাপারী, শেখ কামাল হোসেন,মজিবুর রহমান, মেহেদী হাসান প্রমুখ।

বর্ষবরন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন যুগান্তর স্বজন পূবাইল শাখার সভাপতি মামুন মিয়া, সহ-সভাপতি নারায়ণ দাস, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম (জুয়েল), সাংগঠনিক সম্পাদক ফেরদৌস মিয়া, প্রচার সম্পাদক আনিসুর রহমান, স্বজন সদস্য সোয়েব সরকার, পারভেজ মৃধা, সাহেদ সরকার, মিঠুন মৃধা, কামরুল শেখ, আদনান রাফি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
Close
Close