বিজ্ঞান ও প্রযুক্তি

দেশে স্যামসাংয়ের স্মার্ট সার্ভিস সেবা চালু

গাজীপুর কণ্ঠ, বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক : ক্রেতাদের জন্য স্মার্ট সার্ভিস সেবা চালু করেছে স্যামসাং। স্যামসাং ডিভাইসের যেকোনো সফটওয়্যার সংক্রান্ত সেবার ওয়ান-স্টপ সল্যুশন হচ্ছে এই স্মার্ট সার্ভিস। স্যামসাংয়ের নির্দিষ্ট স্টোরগুলোতে স্মার্ট সার্ভিসের সেবাসমূহ প্রদান করা হবে।

সফটওয়্যার আপগ্রেড বা হালনাগাদ, সফটওয়্যার ল্যাগিং ও ডিভাইস রিকোভারি সংক্রান্ত সেবা প্রদানের লক্ষ্যে নির্দিষ্ট স্টোরে একজন ‘স্যামসাং সেলস এক্সপার্ট’ থাকবেন।

এই সেবার আওতায় আরো যা থাকছে সেগুলোর মধ্যে ১০০% নির্ভুলভাবে হালনাগাদ ওএস, ওএসের বাগ ফিক্স, গতানুগতিক বিভিন্ন সমস্যা সমাধানে হালনাগাদ পদ্ধতির ব্যবহার, ফিচার যুক্ত করা, ইন্টারনেট সংক্রান্ত সমস্যার সমাধান এবং ওএস ক্র্যাশ সমস্যার সমাধানসহ আরো বেশ কয়েকটি সেবা। উল্লেখিত সেবার মাধ্যমে ক্রেতারা তাদের তথ্য নিরাপদে রাখার পাশাপাশি সবধরনের ঝামেলা থেকে রেহাই পাবেন।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘এক নম্বর মোবাইল ব্র্যান্ড হিসেবে আমরা সবসময় চেষ্টা করি যেনো ব্যবহারকারীদের সর্বোচ্চ গ্রাহক সেবা প্রদান করার। এছাড়া সম্মানিত ক্রেতাদের জীবনকে আরো সহজ করতে আমরা সবসময় নতুন সেবা নিয়ে আসার ব্যাপারে দৃঢ়প্রতিজ্ঞ। এরই ধারাবাহিকতায় আমরা স্মার্ট সার্ভিস চালু করেছি যাতে করে তারা তাদের ডিভাইস সংক্রান্ত সব সমাধান পেতে পারেন। স্মার্ট সার্ভিসের আওতায় আমাদের স্যামসাং স্টোরগুলোতে ক্রেতারা বিভিন্নধরনের সেবার অভিজ্ঞতা অর্জন করতে পারবেন।’

দেশব্যাপী ১০০টিরও বেশি স্যামসাং আউটলেটে স্মার্ট সার্ভিসের সেবা উপভোগ করা যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
Close
Close