গাজীপুর

শ্রীপুর রহমত আলী সরকারী কলেজের শিক্ষার্থীদের পুনর্মিলনী ৮ মার্চ

গাজীপুর কণ্ঠ ডেস্ক : শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারী কলেজের উচ্চ মাধ্যমিক ১৯৯২-৯৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হতে যাচ্ছে ৮ মার্চ শুক্রবার।

১৯৯২-৯৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের উদ্যোগে পুনর্মিলনী অনুষ্ঠিত হবে কলেজ চত্বরে।

আয়োজকদের পক্ষে ১৯৯২-৯৩ শিক্ষাবর্ষের উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী এবং বর্তমানে কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মো. আবু বাক্কার ছিদ্দিক আকন্দ (সোহেল) বলেন, বিজ্ঞান, বাণিজ্য ও কলা বিভাগে উচ্চ মাধ্যমিক ১৯৯২-৯৩ শিক্ষাবর্ষে প্রায় ১২’শ শিক্ষার্থী কলেজে ভর্তি হয়েছিলেন। ওই ব্যাচের সকলের সাথে যোগাযোগ করতে সর্বোচ্চ চেষ্টা করা হয়েছে। এ কর্মসুচী থেকে ভবিষ্যতে শতভাগ উপস্থিতি নিশ্চিতের পরিকল্পনা নেয়া হবে।

তিনি বলেন, উচ্চ মাধ্যমিক ১৯৯২-৯৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের উদ্যোগে পুনর্মিলনী অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী, কলেজ চত্বরে স্মৃতিচারণ, সহপাঠীদের সাথে মতবিনিময়, অভ্যন্তরীণ আলোচনা, স্মরণিকার মোড়ক উম্মোচন, র‌্যাফেল ড্র ও দেশ সেরা শিল্পীদের অংশগ্রহণে সাংষ্কৃতিক অনুষ্ঠানসহ নানা ধরণের কর্মসুচী পালন করা হবে। পুনর্মিলনী  অনুষ্ঠান আয়োজনের জন্য এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন সংশ্লিষ্টরা।

তিনি আরো দাবী করেন শ্রীপুর রহমত আলী সরকারী কলেজে এবারই প্রথম ঢাকঢোল পিটিয়ে শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button