আন্তর্জাতিক

‘বায়ুসেনার ৩০,০০০ কোটি টাকা চুরি করেছেন প্রধানমন্ত্রী মোদী’

গাজীপুর কণ্ঠ, আন্তর্জাতিক ডেস্ক : ফের একবার কংগ্রেস প্রেসিডেন্ট রাহুল গান্ধীর নিশানায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শনিবার রাঁচির মোরাবাদি গ্রাউন্ডে একটি জনসভায় বক্তব্য পেশ করতে গিয়ে তিনি বলেন সাফ বলেন, বায়ুসেনার ৩০,০০০ কোটি টাকা চুরি করেছেন মোদী। তিনি বলেন, বায়ুসেনা আমাদের দেশকে রক্ষা করছে, আর সেই বায়ুসেনার টাকাই চুরি করছেন প্রধানমন্ত্রী।

শনিবার রায়েল চুক্তি নিয়ে মোদীর প্রতি তোপ দেগে তিনি বলেন, অনিল আম্বানিকে এই ৩০,০০০ কোটি টাকা দিয়েছেন মোদী।

রাগার অভিযোগ, শুধুমাত্র বায়ুসেনার নয়, কৃষক, ছোট ব্যবসায়ী, সাধারণ মানুষেরও টাকা চুরি করেছেন তিনি। তিনি তাঁর ১৫ জন বন্ধুর ঋণ মকুব করতে পারেন, কিন্তু একই কাজ দরিদ্র, কৃষক এবং অন্যান্যদের জন্য তিনি করতে পারেন না। একইসঙ্গে তিনি এও জানান, কংগ্রেস মধ্যপ্রদেশ, ছত্তিশগড় এবং রাজস্থানে ক্ষমতায় আসার দশ দিনের মধ্যে কৃষকদের ঋণ মকুব করে প্রতিশ্রুতি মতো৷ শুধু তাই নয়, দেশে কংগ্রেস ক্ষমতায় এলে ন্যূনতম উপার্জনের ব্যবস্থা করবে৷ এই টাকা সরাসরি দরিদ্রদের অ্যাকাউন্টে চলে যাবে।

প্রসঙ্গত, এদিনই ভোপালে ভাষণ দিতে গিয়ে কংগ্রেস প্রেসিডেন্টকে একহাত নেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। তিনি প্রশ্ন ছুঁড়ে দেন, ‘দেশের আর্থিক অবস্থায় কে গতি এনে দিতে পারে? দেশের নিরাপত্তা কে সুনিশ্চিত করে? পাকিস্তানকে মু-তোড় জবাব কে দিতে পারে? এইসব কিছুর জবাব নরেন্দ্র মোদীর নামের সঙ্গে সঙ্গেই আসে।’

এখানেই শেষ নয়। কংগ্রেস প্রেসিডেন্ট রাহুল গান্ধীর দিকেও প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেন তিনি, ‘জঙ্গিদের জবাব দেওয়ার সাহস আছে রাহুলবাবার? পাকিস্তানকে জবাব দেওয়ার ক্ষমতা নেই আর অন্যের ওপর প্রশ্ন তুলছে কংগ্রেস’, কটাক্ষ করেন অমিত শাহ।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button