গাজীপুর

টঙ্গী থেকে ঐক্যফ্রন্টের রোডমার্চ দুপুরে

গাজীপুর কণ্ঠ ডেস্ক : ব্যালটের মাধ্যমে সরকার বদলের আহ্বান জানিয়ে শনিবার দুপুরে টঙ্গী থেকে আনুষ্ঠানিক প্রচার শুরু করতে যাচ্ছে জাতীয় ঐক্যফ্রন্ট।

বেলা ২টায় টঙ্গীর শফিউদ্দিন সরকার একাডেমি মাঠে পথসভার মধ্য দিয়ে শুরু হয়ে ময়মনসিংহ হয়ে শেরপুর পর্যন্ত যাবে।

দলীয় সূত্রে জানা যায়, ঢাকায় রোডমার্চের প্রথম পথসভা হবে। শনিবার বেলা ২টায় টঙ্গীর শফিউদ্দিন সরকার একাডেমি মাঠে পথসভাটি হবে। এরপরে গাজীপুর চৌরাস্তা, ময়মনসিংহের ভালুকা, ত্রিশাল, ময়মনসিংহ, ফুলপুর হয়ে শেরপুর এই পথসভা শেষ হবে।

এতে ড.কামাল হোসেন নেতৃত্ব দেবেন বলে জানানো হয়েছে।

এছাড়া বিজয় দিবস উপলক্ষে ১৬ ডিসেম্বর সকাল ৯টায় সাভারের জাতীয় স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে যাবেন ঐক্যফ্রন্টের নেতারা। একই দিনে বিকাল ৩টায় বিএনপির নয়াপল্টন অফিস থেকে বিজয় র‌্যালি করা হবে।

বৃহস্পতিবার বিকালে জাতীয় ঐক্যফ্রন্টের অস্থায়ী অফিস পুরানা পল্টনে জোটের সমন্বয় কমিটির বৈঠকের পর এ কর্মসূচি ঘোষণা করা হয়। বৈঠকে সভাপতিত্ব করেন গণফোরাম নেতা জগলুল হায়দার আফ্রিক।

এছাড়া আরও উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, ঐক্যফ্রন্ট নেতা শাহ মোহাম্মদ বাদল প্রমুখ।

সমন্বয় কমিটির গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি জাফরুল্লাহ অভিযোগ করে বলেন, পুলিশ নানাভাবে হয়রানি করছে। এ পরিস্থিতি মোকাবিলায় জনগণকে নির্বাচনী মাঠে থাকতে হবে। এছাড়া নির্বাচন কমিশনকে বিব্রত না হয়ে নিজেদের দায়িত্বপালন করারও আহ্বান জানান তিনি। তিনি ১৫ ডিসেম্বরের পর থেকেই সেনাবাহিনী নামানোর দাবি জানান।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button