খেলাধুলা

নেইমারের গোলেও জয় পায়নি পিএসজি

গাজীপুর কণ্ঠ, খেলাধুলা ডেস্ক : লিগ ওয়ানে মৌসুমের প্রথম পয়েন্ট হারাল পিএসজি। রোববার বোর্দোর মাঠে গিয়ে জয় না নিয়েই ফিরতে হয়েছে নেইমারদের। দুই দুইবার এগিয়ে গিয়েও ম্যাচটিতে ২-২ গোলের ড্র মানতে হয় তাদের। পিএসজি’র হয়ে গোল করেছেন নেইমার ও কিলিয়ান এমবাপে। আর বোর্দোর হয়ে গোল করেছেন জিমি ব্রিয়াঁ ও আন্দ্রেয়াস কর্নিলিউস।

এদিন ম্যাচের বেশিরভাগ সময়ই বল দখলে নিয়েই খেলেছে টমাস টুখেলের দল। ৩২ মিনিটে প্রথম সুযোগটি পায় অতিথিরা। কিন্তু প্রতিপক্ষের ডি-বক্সের ভেতর ফাঁকায় বল পেয়েও লক্ষ্যভ্রষ্ট শট নেন আনহেল দি মারিয়া।

অবশ্য তার ২ মিনিট পরই পিএসজিকে এগিয়ে দেন নেইমার। ডান দিক থেকে দানি আলভেসের বাড়ানো বল ডান পায়ের শটে জালে জড়ান নেইমার। চলতি লিগে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের এটি একাদশ গোল।

তবে দ্বিতীয়ার্ধে ফিরেই সমতায় ফেরে বোর্দো। ম্যাচে ৫৩ মিনিটে সফল স্পটকিক থেকে সমতাসূচক গোল করেন ফরাসি ফরোয়ার্ড জিমি ব্রিয়াঁ। তবে এই সমতা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি স্বাগতিকরা। ৬৬ মিনিটে ইউলিয়ান ড্রাক্সলারের পাস থেকে বল পেয়ে দলকে ফের এগিয়ে দেন এমবাপে। চলতি লিগে এটি তার ১২তম গোল।

এর মাঝে নেইমারকে তুলে নেন টুখেল। অনেকটা খুড়িয়ে খুড়িয়ে মাঠ ছাড়েন বিশ্বের দামী এই ফুটবলার।

ম্যাচের ৮৪ মিনিটে আবার সমতায় ফেরে বোর্দো। দারুণ এক হেডে গোল করেন কর্নিলিউস। এরপর কোন পক্ষ আর গোল না পেলে এই সমতা নিয়েই শেষ হয় ম্যাচ।

১৫ ম্যাচে ১৪ জয় ও এক ড্রয়ে শীর্ষে থাকা পিএসজি’র পয়েন্ট ৪৩।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button