গাজীপুর

কালীগঞ্জে ‘আবুল খায়ের গ্রুপের মামলায় গ্রেপ্তার ২

গাজীপুর কণ্ঠ ডেস্ক : কালীগঞ্জে গ্রামবাসীর সঙ্গে সংঘর্ষের ঘটনায় আবুল খায়ের গ্রুপের দায়ের করা মামলার এজাহার-ভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

(১ সেপ্টেম্বর, ২০১৮) শনিবার দুপরে কালীগঞ্জ পৌর এলাকার বালিগাঁও গ্রাম থেকে আসামীদের নিজ বাড়ীতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো আলমগীর (৪০) এবং আকবর (৩৫)।

গ্রেপ্তারকৃত দুইজনই বালিগাঁও এলাকার মৃত আলাউদ্দিনের (টুনু) ছেলে।

গত ১১ আগস্ট শনিবার আবুল খায়ের সিরামিক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড কালীগঞ্জ শাখার উপ-ব্যাবস্থাপক ও ইনচার্জ মোঃমর্তূজা মাহফুজ বাদী হয়ে স্থানীয় ২১ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরো ৩০-৩৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলায় আসামিদের বিরুদ্ধে বেআইনী জনতাবদ্ধে অস্ত্রশস্ত্র সহ বাদীর ফ্যাক্টরীতে আক্রমন করে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দ্বারা আঘাত করে গুরুতর জখম, ভাংচুর করে ক্ষতিসাধন, পাঁচ লক্ষ টাকা চুরি এবং ভয়ভীতি প্রদানের অপরাধে পেনাল কোডের ১৮৬০ সালের ১৪৩/৪৪৮/৩২৩/৩২৪/৩২৫/৩২৬/৩০৭/৩৮০/৪২৭/৫০৬ ধারায় অভিযোগ আনা হয়েছে।

মামলার এজাহারে কালীগঞ্জ পৌর এলকার বালিগাঁও গ্রামের সামছুদ্দিনের তিন ছেলে শাহিন মিয়া (৩৫), সেলিম মিয়া (৪০) এবং আঃ রশিদ (৩৮), আঃ গনীর ছেলে রেজাউল (৩৩), মৃত আলাউদ্দিনের (টুনু) তিন ছেলে আলমগীর (৪০), অাকবর (৩৫), এবং আমিনুল (আসাদ) (২৮), মৃত সুলতানের দুই ছেলে সাফায়েত (৩৫) এবং এবাদুল্লাহ (২৮), মৃত ছোমেদ আলীর ছেলে সিরাজ (৫০), মৃত কালাচাঁন ছেলে নাছির (৩৭), নূর মোহাম্মদের ছেলে সোলেমান (৪০), হরিপদ দাসের ছেলে অধীর (৪২), মৃত লাল মাহমুদের ছেলে জয়নাল (৪০), মৃত আবুল হোসেনের ছেলে সিরাজ (৩৮), মৃত ফালুর ছেলে মামুন (৩০), বজলুর দুই ছেলে মোমিন (৩৯) ও মাইনুল (৪২), মোঃ আবুলের ছেলে সাইফুল (৩৮), মোঃ আজিজের ছেলে নূরু মিয়া (৪০), এবং মোঃ শাহাজাহানের ছেলে মোঃ শরিফের (৪২) নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩০-৩৫ জনকে আসামি করা হয়েছে।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান জানান, শনিবার দুপরে বালিগাঁও এলাকায় অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত ৫নং আসামি আলমগীর এবং ৬নং আসামি আকবরকে তাদের নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য : ঘটনার ৫ দিন পর ১৫ আগস্ট বুধবার রাতে স্থানীয় সামছুদ্দিন (৭০) বাদী হয়ে কালীগঞ্জ থানায় আবুল খায়ের গ্রুপের প্রায় ২৫ জনকে আসামী করে অপর একটি মামলা দায়ের করেন (মামলা নং ১৮ [৮] ১৮)।

মামলায় আসামিদের বিরুদ্ধে বেআইনী জনতাবদ্ধে লাঠিসোঠাসহ আক্রমন করে খুনের উদ্যেশ্যে মারপিট ও গুরুতর জখমসহ ভয়ভীতি প্রদর্শনের অপরাধে পেনাল কোডের ১৮৬০ সালের ১৪৩/৪৪৮/৩২৩/৩২৪/৩২৫/৩০৭/৫০৬ ধারায় অভিযোগ আনা হয়েছে।

 

আরো জানতে……

অবৈধভাবে জমি দখল করতে গ্রামবাসীর উপর আবুল খায়ের গ্রুপের হামলা, আহত ৪০(ভিডিও সহ)

জমি দখল করতে গ্রামবাসীর সঙ্গে সংঘর্ষের পর গভীর রাতে মামলা করলো আবুল খায়ের গ্রুপ

সংঘর্ষের ঘটনায় আবুল খায়ের গ্রুপের প্রায় ২৫ জনকে আসামী করে থানায় অভিযোগ

সংঘর্ষের ৫ দিন পর অবশেষে আবুল খায়ের গ্রুপের ২৫ জনের বিরুদ্ধে মামলা

দিনে দুপুরে নদী দখলের অভিযোগ ‘আবুল খায়ের গ্রুপ’র বিরুদ্ধে

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button